Search
Close this search box.
Search
Close this search box.

বাংলাদেশে অফিসিয়ালি আসছে শাওমি

Xiaomi-Logoদেশে এতোদিন রিসেলারের মাধ্যমে ফোন বিক্রি করলেও এবার অফিসিয়ালি কার্যক্রম পরিচালনা করতে আসছে শাওমি। ১৭ জুলাই বাংলাদেশে তাদের কার্যক্রমের আনুষ্ঠানিক ঘোষণা দেবে প্রতিষ্ঠানটি। ইতোমধ্যে শাওমি বাংলাদেশের অফিসিয়াল পেইজ থেকে বিষয়টি দিয়ে একটি ছবি প্রকাশ করা হয়েছে।

প্রকাশিত ছবিতে দেখা যায়, শাওমি ভারতের ব্যবস্থাপনা পরিচালক মানু কুমার জেইন শাওমি ভক্তদের একটি পত্র দিয়েছেন। সেখানে লেখা, যে স্মার্টফোনটি অফিসিয়ালভাবে আপনার দেশে যাবার যে স্বপ্ন দেখেছিল তা অবশেষে পুরণ হচ্ছে। ব্রান্ডটি বাংলাদেশে আসতে যাচ্ছে। ১৭ জুলাই আমাদের পরবর্তী সেরা ফোনটি বাংলাদেশে আসবে। আপনার স্বপ্নের ফোনটি কেমন হবে? আমাদের বলুন এবং জিতে নিন নতুন সেরা এআই সেলফি ফোন। শাওমি বাংলাদেশের অফিসিয়াল পেইজে শেয়ার করা ছবিটির নিচে স্বপ্নের ফোন সম্পর্কে জানিয়ে জিতে নেয়া যাবে একটি স্মার্টফোন।

chardike-ad

xiaomi-messageএর আগের চলতি বছর মে মাসে বাংলাদেশের ঝটিকা সফলে এসেছিলেন শাওমি ভারতের প্রধান মানু কুমার জেইন। এই সফর সময়ে তিনি বসুন্ধরার মার্কেট এ শাওমির আনঅথরোজাইড প্রোডাক্ট সেলস শপগুলো ঘুরে দেখেন।

মানু কুমার জেইন এবং তার দলকে ট্রান্সকম ইন্টারন্যাশনালসহ দারাজ বাংলাদেশের অফিসে পর্যবেক্ষণ করতে দেখা যায়। এতোদিন তৃতীয় পক্ষ বাদে দেশে শাওমি সোলার ইলেক্ট্রো বাংলাদেশ লিমিটেডের মাধ্যমে বিক্রি করে আসছে। শাওমি সরাসরি বাংলাদেশে আসলে ফোনের দাম কমার পাশাপাশি ওয়ারেন্টি সাপোর্ট সহজ হবে।

সৌজন্যে- টেক শহর