sentbe-top

সিপিএলে ২৪ ঘণ্টায় দুইবার হারল বার্বাডোজ

barbadosক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) ক্রিকেটের এবারের আসর উপহার দিচ্ছে একের পর এক বিস্ময়ের। আন্দ্রে রাসেল, মোহাম্মদ ইরফান, ড্যারেন ব্রাভো, স্টিভেন স্মিথরা নিজেদের ব্যক্তিগত সাফল্যে রাঙিয়ে রেখেছেন এবারের সিপিএল। এই বিস্ময়ের তালিকায় হতাশার বিস্ময় হিসেবে যুক্ত হয়েছে সাকিব আল হাসানের প্রাক্তন দল বার্বাডোজ ট্রাইডেন্টস।

ব্যস্ত সূচির কারণে ২৪ ঘণ্টা সময়ের মধ্যে টানা দুইটি ম্যাচ খেলতে হয়েছে বার্বাডোজকে। দুর্ভাগ্যবশত দুটি ম্যাচেই পরাজিত হয়েছে তারা। রোববার ভোরে মাহমুদউল্লাহ রিয়াদের সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টসের বিপক্ষে ৬ উইকেটে হেরেছিল বার্বাডোজ। পরে সোমবার ভোরে আগের ম্যাচের ২৪ ঘণ্টা পেরুনোর আগেই ত্রিনিবাগো নাইট রাইডার্সের বিপক্ষে ৪ উইকেটের পরাজয় বরণ করেছে তারা।

সোমবার নিজেদের পঞ্চম ম্যাচে ত্রিনিবাগোর বিপক্ষে মাঠে নামে বার্বাডোজ। আগে ব্যাট করে তারা দাঁড় করায় ১২৮ রানের সংগ্রহ। দলের পক্ষে সর্বোচ্চ ৪২ রান করেন শাই হোপ। বল হাতে ২টি করে উইকেট নেন খ্যারি পিয়েরে, ডুয়াইন ব্রাভো ও ফাওয়াদ আহমেদ।

রান তাড়া করতে নেমে পাওয়ার প্লে’র ৬ ওভারের মধ্যেই ৩ উইকেট হারিয়ে বিপদে পড়ে যায় ত্রিনিবাগো। সেখান থেকে ৪২ বলে ৬৬ রানের ইনিংস খেলে দলের সহজ জয় নিশ্চিত করেন ব্রেন্ডন ম্যাককালাম। ২১ বল বাকি থাকতেই জয়ের বন্দরে পৌঁছে যায় ত্রিনিবাগো।

sentbe-top