Search
Close this search box.
Search
Close this search box.

এশিয়া কাপের চূড়ান্ত দল ঘোষণা, বাদ পড়লেন সৌম্য, সাব্বির

bangladesh-teamএশিয়া কাপের জন্য ৩১ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করা হয়েছিল কোরবানি ঈদের আগেই। বৃহস্পতিবার (৩০ আগস্ট) ঘোষণা হলো ১৫ সদস্যের চূড়ান্ত স্কোয়াড। বেশ কিছুদিন থেকে সমালোচনায় থাকা সাব্বির রহমানের জায়গা হয়নি স্কোয়াডে। মাশরাফি বিন মর্তুজাকে অধিনায়ক রেখেই ঘোষিত হয়েছে এই দল।

দলে আছেন তিন পেসার মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন ও আবু হায়দার রনি। দলে জায়গা হয়নি টপ অর্ডার ব্যাটসম্যান সৌম্য সরকার ও এনামুল হক বিজয়ের। তরুণদের মধ্যে চূড়ান্ত স্কোয়াডে জায়গা পেয়েছেন আরিফুল হক, নাজমুল হাসান শান্ত, নাজমুল ইসলাম অপু ও মেহেদি হাসান মিরাজ। স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় সমালোচনায় থাকলেও দলে টিকে গেছেন মোসাদ্দেক হোসেন সৈকত। আগামী মাসের ১৫ তারিখে শ্রীলঙ্কার বিপক্ষে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ দিয়ে এশিয়া কাপ মিশন শুরু করবে টাইগাররা।

chardike-ad

এশিয়া কাপের চূড়ান্ত স্কোয়াড: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, আরিফুল হক, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মেহেদি হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি।