Search
Close this search box.
Search
Close this search box.

ডিসপ্লে সমস্যায় গ্যালাক্সি নোট ৯

note-9-display-problemsচলতি মাসে বাজারে এসেছে স্যামসাংয়ের লেটেস্ট ফ্ল্যাগশিপ স্যামসাং গ্যালাক্সি নোট৯। প্রিমিয়াম দামে ইতিমধ্যেই এই ফোন বিক্রি শুরু হয়েছে। ইতিমধ্যেই কিছু গ্রাহকের কাছে পৌঁছে গিয়েছে গ্যালাক্সি নোট৯।

আর এই গ্রাহকরা গ্যালাক্সি নোট৯ এর বিরুদ্ধে এই মারাত্মক অভিযোগ তুললেন। কিছু গ্যালাক্সি নোট৯ গ্রাহক জানিয়েছেন তাদের নতুন ফোনের ডিসপ্লের পাশ থেকে আলো বেরোতে দেখা যাচ্ছে। ডিসপ্লে ও ফোনের বডির মাঝে ক্ষুদ্র ফাঁক দিয়ে এই আলো বেরিয়ে আসছে।

chardike-ad

কোন কোন গ্রাহক জানিয়েছেন এই জায়গা থেকে এলো বেশি আলো বেরিয়ে আসছে যে কম আলোতে ফোন ব্যবহারে অসুবিধা হচ্ছে। বিক্রি হওয়া গ্যালাক্সি নোট৯ ফোনের একটি নির্দিষ্ট সংখ্যক গ্রাহক এই ডিসপ্লে ব্লিডিং সমস্যার সম্মুখীন হয়েছেন।

ইতিমধ্যেই গ্যালাক্সি নোট৯ গ্রাহকরা ইন্টারনেটের এই সমস্যার কথা ছবি সহ জানিয়েছেন।

গ্যালাক্সি নোট৯ ফোনে একটি কার্ভড ডিসপ্লে ব্যবহার হয়েছে। অনেকেই মনে করছে ডিসপ্লের কোনা থেকে আলো প্রতিফলিত হয়ে ফিরে আসার ফলেই ডিসপ্লের পাশ থেকে এই আলো দেখা যাচ্ছে।

গ্যালাক্সি নোট সিরিজের ফোনে কার্ভড ডিসপ্লে ব্যবহারের জন্য গ্লাস প্যানেলের পাশে রঙ করা হয়। প্রত্যেক ফোনে আলাদা পরিমানে রঙ লাগানো। হয়। এই কারনেই কিছু ফোনে ডিসপ্লের পাশ থেকে আলো দেখার সমস্যা দেখা গিয়েছে বলে মনে করছেন টেক গুরুরা। তবে স্যামসাং এই বিষয়ে এখনো কোন মন্তব্য করেনি।