sentbe-top

সানিয়া মির্জাকেও উত্যক্ত করেছিলেন সাব্বির

sabbir-saniaএকের পর এক অঘটন ঘটিয়ে বাংলাদেশের ক্রিকেটের ‘ব্যাড বয়’ খ্যাতি পেয়েছেন সাব্বির রহমান। জাতীয় দলের এই ক্রিকেটার শনিবার মুখোমুখি হবে বিসিবির ডিসিপ্লিনারি কমিটির। তার জন্য অপেক্ষা করছে বড় শাস্তি। তার কয়েকঘণ্টা আগেই বেশকিছু ভারতীয় গণমাধ্যম নতুন এক অভিযোগে অভিযুক্ত করল এই ব্যাটসম্যানকে।

২০১৪ সালে আন্তর্জাতিক ক্রিকেটে পা রাখা সাব্বির মেয়েদের সঙ্গে রাতভর ভিডিও চ্যাটিং, সতীর্থদের সঙ্গে বাক-বিতণ্ডা, সমর্থককে ফেসবুকে গালিগালাজ করা এবং দর্শক পেটানোর মতো অভিযোগে অভিযুক্ত। ঘরোয়া লিগ চলার সময় এক কিশোর দর্শককে পিটিয়ে ঘরোয়া ক্রিকেটে ছয় মাসের নিষেধাজ্ঞার পাশাপাশি বিশাল অংকের অর্থ জরিমানা দিতে হয় তাকে। এবার তার বিরুদ্ধে উঠল পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের স্ত্রী এবং ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকে উত্যক্ত করার অভিযোগ!

৪ বছর আগে বাংলাদেশের ঘরোয়া লিগ খেলতে এসেছিলেন শোয়েব মালিক। স্বামীর খেলা দেখতে এসেছিলেন ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জা। অভিযোগ উঠেছে, ম্যাচ চলাকালীন গ্যালারিতে থাকা সানিয়াকে উত্যক্ত করেছিলেন সাব্বির! নানারকম অশালীন অঙ্গভঙ্গির করেছিলেন। এই ঘটনায় ক্ষিপ্ত হয়ে কর্তৃপক্ষের কাছে অভিযোগ করেন শোয়েব। তারপর বিষয়টি সমাধান করা হয়েছিল।

সম্প্রতি ক্রিকেটারদের নৈতিক স্খলনজনিত নানা অভিযোগে ক্ষিপ্ত বিসিবি। তাদের বিরুদ্ধে কঠোর অবস্থান নেয়ার জন্য চাপ বাড়ছে দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থার ওপর। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও কঠোর অবস্থান নেওয়ার ইঙ্গিত দিয়েছেন। তারই অংশ হিসেবে আগামীকাল শনিবার সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত এবং নাসির হোসেনকে তলব করেছে বিসিবির ডিসিপ্লিনারি কমিটি।

sentbe-top