বাংলাদেশে সেরা মোবাইল ব্র্যান্ডের স্বীকৃতি পেল স্যামসাং

Samsung-Wins-Best-Brand-Awardবাংলাদেশ ব্র্যান্ড ফোরাম সেরা মোবাইল ব্র্যান্ড হিসেবে স্যামসাং মোবাইলকে স্বীকৃতি দিয়েছে। একইসঙ্গে রেফ্রিজারেটর ক্যাটাগরিতে তৃতীয় হয়েছে দক্ষিণ কোরিয়াভিত্তিক এই বহুজাতিক প্রতিষ্ঠান। গত শনিবার রাজধানীর লো মেরিডিয়ান হোটেলে এক অনুষ্ঠানে স্যামসাং মোবাইল এবং স্যামসাং কনজ্যুমার ইলেক্ট্রনিক্সের কর্মকর্তা নিজ প্রতিষ্ঠানের হয়ে পুরষ্কার গ্রহণ করেন। বাংলাদেশী ক্রেতাদের চাহিদা পূরণের মাধ্যমে ব্র্যান্ডগুলোকে স্বীকৃতি দেয়াই বেস্ট ব্র্র্যান্ড অ্যাওয়ার্ড-এর লক্ষ্য।

ব্যবসায়িক মূল্যায়ন এবং গ্রাহকদের জীবনে ইতিবাচক ভূমিকা রাখার ক্ষেত্রে নতুন মাইলফলক অর্জন করার বিষয়গুলোকে প্রাধান্য দিয়ে নেলসন বাংলাদেশ-এর সঙ্গে মিলে শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলোকে স্বীকৃতি দিয়ে থাকে ব্র্যান্ড ফোরাম।

স্যামসাং বাংলাদেশ-এর হেড অব মোবাইল মূয়ীদুর রহমান বলেন, “পুরষ্কার অর্জন করতে পেরে আমরা গর্বিত। স্যামসাং পণ্য ও সেবাগ্রহণের ক্ষেত্রে গ্রাহকদের সহযোগিতাই আজ আমাদের এ জায়গায় নিয়ে এসেছে।”

“স্যামসাং এমন একটি ব্র্যান্ড যারা পণ্য ও সেবাপ্রদানের মাধ্যমে উদ্ভাবনী সম্ভাবনা ও অভিজ্ঞতা অর্জনের সুযোগ করে দেয়। আমাদের সম্মানিত গ্রাহক, পার্টনার ও স্টেকহোল্ডারদের আমি ধন্যবাদ জানাচ্ছি, তাদের অবদান ছাড়া এ জায়গায় আসা সম্ভব হতো না।”

বাংলাদেশের বিজনেস কমিউনিটি এবং ব্র্যান্ড বিল্ডিং-এ সফলতা অর্জনকে স্বীকৃতি দিতে কাজ করে থাকে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম। নেলসন বাংলাদেশ পরিচালিত জরিপের ফলাফলের ভিত্তিতে এ পুরস্কার দিয়েছে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম।

সৌজন্যে- বিডি নিউজ