Search
Close this search box.
Search
Close this search box.

পোচ্ছন সিটি’র সোংউরিতে কোরিয়া এক্সচেঞ্জ ব্যাংকের ‘রবিবার’ ব্যাংকিং শাখার উদ্বোধন

অনলাইন প্রতিবেদক, সিউল, ৩ মার্চ, ২০১৩:

পোচ্ছন শহরের প্রবাসী অধ্যুষিত এলাকা সোংউরির (포천시 송우리) প্রবাসীরা এখন রবিবারেও কোরিয়া এক্সচেঞ্জ ব্যাংকের ব্যাংকিং সুবিধা নিতে পারবেন। প্রতি রবিবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত কোরিয়ার অন্যতম প্রধান এই ব্যাংকটির ব্যাংকিং সুবিধা নেওয়া যাবে।

chardike-ad

c58গতকাল কোরিয়া এক্সচেঞ্জ ব্যাংক (কেইবি) খিয়ংগি প্রদেশের পোচ্ছন সিটি’র সোংউরিতে কোরিয়া এক্সচেঞ্জ ব্যাংকের ‘রবিবার’ ব্যাংকিং শাখা উদ্বোধন করা হয়। সোংউরি দাওয়া সেন্টার (মসজিদ কমপ্লেক্স) এর দোতলায় এই শাখার উদ্বোধনী অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকটির ব্যবস্হাপনা পরিচালক পার্ক জং ইয়ং।

বাংলাদেশ, মায়ানমার, থাইল্যান্ড, নেপাল, পাকিস্তানসহ বিভিন্ন দেশের বিপুল প্রবাসীদের উপস্হিতিতে উদ্বোধনী অনুষ্টানে বক্তব্য রাখেন বাংলাদেশ দুতাবাসের কাউন্সিলর খন্দকার মাসুদুল আলম, বাংলাদেশ দুতাবাসের প্রথমসচিব মোঃ জাহিদুল ইসলাম ভুঁইয়া, নেপাল দুতাবাসের কাউন্সিলর রাজা রাম বার্তুলা, মিয়ানমার দুতাবাসের লেবার এ্যাটাশে মিসেস মে তু নিউ, থাইল্যান্ড দুতাবাসের কনস্যুলার মিনিষ্টার ওয়ানপুন চু-উমার্ট।

10003386_10151955061323483_1297391257_nদুতাবাসের প্রতিনিধিবৃন্দ কেইবি রবিবারে ব্যাংকিং এর প্রশংসা করে এই উদ্যোগের সফলতা কামনা করেন। এই এলাকায় বসবাসরত প্রবাসীদের জন্য নানা সুবিধা বয়ে আনবে বলেও তারা আশাবাদ ব্যক্ত করেন।

কেইবি’র হেড অব মার্কেটিং ডিভিশন লি হিউন সহ, জেনারেল ম্যানেজার রিটেইল বিজনেস ডিভিশন কিম গি ইয়ং, উজংবু ব্রাঞ্চের জেনারেল ম্যানেজার নাম ইলসহ আরো অনেক উর্ধতন কর্মকর্তা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্হিত ছিলেন।

কেইবি’র এই শাখাটির নাম ‘সংগুরি সানডে রেমিটেন্স সেন্টার (Songu-ri Sunday Remittance Center)।

ঠিকানা: Gyeonggi-do, Pocheon-si, Soheul-eup, Songu-ri 107-16, Dawa Center 2nd Floor .