sentbe-top

স্বাধীনতা দিবসে বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করবে বিসিকে

গোলাম হাফিজ শওকত, সিউল, ১০ মার্চ ২০১৪:

মহান স্বাধীনতা দিবস উৎযাপন উপলক্ষ্যে সিউলে বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করবে বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়া (বিসিকে)। আগামী ৩০ মার্চ স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি কোরিয়া প্রবাসীদের অংশগ্রহণে যেমন খুশি তেমন সাজো, স্বরচিত কবিতা আবৃত্তি, রচনা লেখা প্রতিযোগিতা এবং চিত্রংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

Untitled-2এসব প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে ইচ্ছুকদের আগামী ২০ মার্চের মধ্যে যোগাযোগ করতে আহবান জানানো হয়েছে। প্রতিযোগিতা বিষয়ক বিস্তারিত জানতে বিসিকের সাংস্কৃতিক উপকমিটির মিজানুর রহমান মিজান (০১০-২৩৩৮-০৮৩১), কে এম আসাদুজ্জামান (০১০-৪৯৬৪-৩৩৮৩) এবং মোহাম্মদ হোসাইন (০১০-৫৮১৯-০০১৭) এর সাথে যোগাযোগ করার জন্য আহবান জানানো হয়েছে। এছাড়া সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণে আগ্রহীদেরকেও উল্লেখিত নাম্বারে যোগাযোগ করার জন্য আহবান জানানো হয়েছে।

উল্লেখ্য, আগামী ৩০ মার্চ সিউলের কেইবি ব্যাংকের হেড অফিসে সকাল সাড়ে দশটায় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হবে। জাতীয় পতাকা উত্তোলন ও সমাবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে আনুষ্ঠান শুরু হয়ে শেষ হবে বিকাল ৫ টায়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কোরিয়াস্থ রাষ্ট্রদূত এনামুল কবির।

sentbe-top