cosmetics-ad

বিমানে ধূমপানে বাধা, বিমান সেবিকার সঙ্গে ন্যক্কারজনক কাণ্ড যাত্রীর

saudi-airhostes
ফাইল ছবি

বিমানে বসে ধূমপান করার চেষ্টা করছিল এক যাত্রী। আর যথা সময়ে তা নজরে আসে এক বিমান সেবিকার। তিনি ওই যাত্রীকে বাধা দিতে গেলে বিমান সেবিকার সামনেই প্যান্টের চেইন খুল দেয় সে। ঘটনাটি ঘটেছে সৌদি আরবিয়ান এয়ারলাইনসের একটি ফ্লাইটে।

এমন ন্যক্কারজনক কাণ্ডটি ঘটিয়েছে ভারতের কেরালার ২৪ বছরের এক যুবক। যুবকের নাম আব্দুল শাহিদ সামসুদ্দিন। সৌদি আরবিয়ান এয়ারলাইনসের ওই ফ্লাইটে চড়ে জেদ্দাহ থেকে দিল্লি যাচ্ছিল অভিযুক্ত। আর সেই প্লেনেই ধূমপান করছিল বলে তার বিরুদ্ধে অভিযোগ উঠেছে।

জানা যায়, ওই বিমান সেবিকা তাকে আটকালে তীব্র বাদানুবাদে জড়িয়ে পড়ে। ওই যাত্রী বিমান সেবিকাকে বহু কটুকথা শোনান। শেষ পর্যন্ত ওই বিমান সেবিকা তাকে ধূমপান করার অনুমতি না দিলে, তার সামনে প্যান্টের চেন খুলে দেয় সামসুদ্দিন।

তদন্তে জানা গেছে, অভিযুক্ত আসলে একজন ইলেক্ট্রিশিয়ান। ওয়ার্ক ভিসার মাধ্যমে সৌদি আরবে কাজ করতে গিয়েছিল সামসুদ্দিন। সিগারেট জ্বালানোর সময়ে ওই বিমান সেবিকা বাকি সহকর্মীদের অভিযোগ করার হুমকি দিলে সে এমন ঘৃণ্যতর কাণ্ড ঘটিয়ে বসে।

এরপর ওই বিমান সেবিকা তখনই দ্য সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিওরিটি ফোর্স কে অভিযোগ করে। দিল্লি এয়াপোর্টে প্লেন থামতেই অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করে দ্য সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিওরিটি ফোর্স। তারপরই তাকে তুলে দেওয়া হয় দিল্লি পুলিশের হাতে।