cosmetics-ad

ইসোর উদ্যোগে বন্যার্তদের সাহায্য প্রদান

eso

এবছর জুলাইয়ের শেষের দিকে বাংলাদেশের উত্তরাঞ্চল হঠাৎ করে ব্যাপক ভাবে প্লাবিত হয়ে যায়। পানি বন্দি হয়ে পড়ে লাখ লাখ মানুষ। নষ্ট হয়ে যায় ফসিল জমি। চরম কষ্টে দিন কাটতে থাকে বন্যাকবলিত এলাকার মানুষের। এই বিষয়টি নজরে আসে দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় সামাজিক সংগঠন ইপিএস স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইন দক্ষিণ কোরিয়া (ইসো)’র।

বন্যার্তদের জন্য সাহায্য প্রদানের লক্ষ্যে তারা একটি তহবিল গঠনের উদ্যোগ নেয়। দক্ষিণ কোরিয়ার বাংলাদেশী প্রবাসীদের দেওয়া আর্থিক সহযোগিতা ও “ইসো আনন্দ ভ্রমণ -১৯ ” থেকে বেঁচে যাওয়া উতবৃত্ত টাকা তারা বাংলাদেশে প্রেরণ করেন বন্যার্তদের সহযোগিতা প্রদানের জন্য।

esoতারই ধারাবাহিকতায় গত ৮ই আগস্ট কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার দক্ষিণ চর-রাঙ্গামাটি অঞ্চলে পাঠিয়ে দেওয়া হয় এই আর্থিক অনুদান। আর্ত মানবতার সেবায় বন্যাদুর্গত ২০০ টি পরিবারের মাঝে সহায়তা প্রদান করেন তারা। এ সময় উপস্থিত ছিল ফুলবাড়ী প্রেসক্লাব সভাপতি আব্দুল আজিজ মজনু সহ বিভিন্ন সমাজ প্রতিনিধি গন।

ঈদের আগে বন্যার্তদের মাঝে সাহায্য প্রদান করে আনন্দ প্রকাশ করেন দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় সংগঠন ইসোর নেতাকর্মীরা।পাশাপাশি এই সহযোগিতায় এগিয়ে আসা দক্ষিণ কোরিয়ার প্রবাসীদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান তারা।