cosmetics-ad

বাবার সঙ্গে অভিমান করে সৌদি প্রবাসী যুবকের আত্মহত্যা

samim-howlader

মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর এলাকায় শামীম হাওলাদার (২৩) নামে সৌদি প্রবাসী এক যুবক আত্মহত্যা করেছেন। বাবার সঙ্গে অভিমান করে রোববার সকাল ১০টার দিকে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন তিনি।

পারিবারিক সূত্রে জানা গেছে, বাবা আলম হাওলাদার ধারদেনা করে কয়েক বছর আগে শামীমকে সৌদিআরব পাঠিয়েছিলেন। কিন্তু সেখানে সমস্যা দেখা দেয়ায় মাস কয়েক আগে দেশে ফিরে আসেন তিনি।

এদিকে এখনও দেনা পরিশোধ না হওয়ায় এলাকায় অটো চালানো শুরু করেন শামীম। কিন্তু মাঝে মধ্যেই তিনি অটো চালানো বন্ধ রাখতেন। এ অবস্থায় দেনার চাপে রোববার সকালে বাবা আলম হাওলাদার তাকে বকুনি দিয়ে বাড়ি থেকে বের হয়ে যান। তখন বাড়িতে কেউ না থাকার সুযোগে বসত ঘরের দরজা বন্ধ করে আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেন শামীম।

পরে বাড়ির অন্য ভাড়াটিয়া জানালা দিয়ে শামীমকে ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে অচেতন অবস্থায় শামীমকে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের চাচা আজিজুল হাওলাদার জানান, নারীদের চিৎকার শুনে কাছে গিয়ে দেখি আড়ার সঙ্গে ঝুলছে শামীম। এরপর তারাহুড়ো করে নামিয়ে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

মাদারীপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাওগাতুল আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। ময়নাতদন্তের জন্য মরদেহ মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনী ব্যবস্থা নেয়া হবে।