Search
Close this search box.
Search
Close this search box.

পৃথিবীর সবচেয়ে কুৎসিত ব্যক্তির প্রেমকাহিনী!

godfeaকৃষ্ণ‍াঙ্গ বেটেখাটো লোকটি। ভাঙাচোরা চেহারা। হাসলে দাঁতের চাইতে মাড়িই চোখে পড়ে বেশি। চোখ দুটো ভেতরে ঢোকানো, কিন্তু অনেক কথা লুকানো সেই চোখে। তার নাম গডফ্রে বাগুমা। বয়স ৪৭। তার স্ত্রী কেট নামান্ডা। বয়স ৩০। সদ্য এক কন্যা শিশুর বাবা-মা হয়েছেন তারা।

কেটকে বিয়ের আগে গডফ্রের আগের স্ত্রীর ঘরে দুটো সন্তান ছিল। কিন্তু সেই বিয়েটি বেশিদিন টেকেনি। কারণ তার স্ত্রীর ছিল অন্য একজনের সঙ্গে সম্পর্ক।

chardike-ad

২০০২ সালে আফ্রিকার কুৎসিত ব্যক্তিদের এক প্রতিযোগিতায় গডফ্রে উগান্ডার সবচেয়ে কুৎসিত ব্যক্তির উপাধি পান। সেই থেকে নাম সেবাবি। এই নামের অর্থ সবচেয়ে কুৎসিত।

কেটের সঙ্গে প্রণয়ের গল্প শোনাতে গডফ্রে বলেন, কেটের পরিবার আমাদের সম্পর্কের কথা জানার আগেই আমরা একসঙ্গে চার বছর থেকেছি। আমি চাইনি আমাদের প্রথম সন্তান না হওয়া পর্যন্ত তারা কেউ আমাকে দেখুক। কারণ আমি জানতাম কেটের পরিবার যদি আগেই আমাকে দেখে তাহলে তারা নিশ্চই কেটকে বলবে আমাকে ছেড়ে দেওয়ার জন্য।

godfeaখানিক দুঃখ নিয়ে সেবাবি জানান, অবশ্য কেট আমাকে ছেড়েও গিয়েছিল। তখন সে ছিল ছয়মাসের অন্তঃসত্ত্বা। কিন্তু তার দুই মাস পরেই সে আবার ফিরে আসে আমার কাছে। হয়তো, নিজের ভাগ্যকে শেষ পর্যন্ত মেনে নিয়েছিল সে।

তবে আমি তাকে বলে দিয়েছি যদি আমাকে তার কাছে বোঝা মনে হয় তাহলে সে আমাকে ছেড়ে চলে যেতে পারে। জানান সেবাবি।

২০০৮ সালে প্রথম সন্তান জন্ম নেওয়ার পর ২০১৩ সালে তারা বিয়ে করেন। বর্তমানে তাদের মোট ছয়টি সন্তান।

কেট নিজের স্বামী সম্পর্কে বলেন, একবার যদি তুমি নিজের জন্য উপযুক্ত পুরুষটিকে খুঁজে পাও তাহলে অন্য কে কী বলছে তাতে কান দেওয়ার প্রয়োজন নেই। শুধু নিজের মনকে অনুসরণ করো। ভালোবাসার ক্ষেত্রে টাকা বা বাহ্যিক সৌন্দর্য কোনো বিষয় না।

গডফ্রে আগে ছিলেন মুচি। বর্তমানে তিনি স্টেজ নাম সেবাবি নামেই বেশি পরিচিত। গান, পারফরম্যান্স ও কমেডি ছাড়াও নিজ খ্যাতিকে অর্থ উপার্জনের উপায় হিসেবে ব্যবহার করছেন তিনি।

এরকম আরো কিছু নিউজঃ


## ছয়বারের প্রচেষ্টায় ধরা অবিশ্বাস্য একটি ক্যাচ

## এক রাজার একশো রানী!

## চীনে কুকুর ভোজ উৎসব

## স্বর্ণের বিচিত্র যত ব্যাবহার!

## বিশ্বের সবচেয়ে কালো শিশু!

## বিশ্বজুড়ে বিয়ের যত অদ্ভুত রীতি

## বিস্ময়কর যত সীমান্ত