Search
Close this search box.
Search
Close this search box.

ওমানে গলায় ফাঁস দিয়ে বাংলাদেশি যুবকের আত্মহত্যা

oman-sabbirওমানের রাজধানী মাস্কাটের আল আমরাত এলাকায় সাব্বির (২০) নামে এক প্রবাসী বাংলাদেশি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। সোমবার দেশটির আমরাতে নিজের বাসায় তিনি এ ঘটনা ঘটান।

এক ওমান প্রবাসী জানান, সাব্বির ২২ মাস আগে ওমানে আসেন। আমরাত ৬নং রোডের বাংলাদেশি মালিকানাধীন একটি মাংসের দোকানে কাজ করতেন। গতকাল মাগরিবের কিছুক্ষণ আগে প্রস্রাব করার কথা বলে দোকান থেকে বের হন। এরপর রুমে গিয়ে আত্মহত্যা করেন বলে ধারণা করা হচ্ছে।

chardike-ad

সাব্বির আত্মহত্যার আগে তার ভাই শাকিলের সঙ্গে মোবাইলে কথা বলেছিলেন বলে ধারণা করা হচ্ছে। জানা গেছে, সাব্বিরের ভাই শাকিল ওমানের কোরিয়াত রোডে আল-হাইজার নামক অঞ্চলে নিজের ব্যবসা পরিচালনার জন্য দুই মাস আগে তাদের বাবাকে নিয়ে আসেন। তারা একইসঙ্গে ব্যবসা করবেন বলে সাব্বিরের ভিসা ট্রান্সফার করার কথা ছিল। কিন্তু গতকাল সাব্বির আত্মহত্যার আগে তার ভাইকে কল দিয়ে তার ভিসা ট্রান্সফার না করার কথা জানান।

তবে ঠিক কী কারণে সাব্বির আত্মহত্যা করেছেন এই ব্যাপারে এখনও কোনো তথ্য পাওয়া যায়নি। সাব্বিরের বাড়ি চট্টগ্রাম ফটিকছড়ি পৌরসভার ১নং ওয়ার্ডে। তার বাবার নাম জাহাঙ্গীর। সাব্বিরের মরদেহ স্থানীয় মর্গে রাখা হয়েছে।