Search
Close this search box.
Search
Close this search box.

দক্ষিণ কোরিয়ায় ইসো ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

eswoদক্ষিণ কোরিয়ার ওসান সিটিতে জাংমি স্পোর্টস পার্ক ব্যাডমিন্টন স্টেডিয়ামে ১৯ই জানুয়ারি ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।  ইসো’ ব্যাডমিন্টন টুর্নামেন্ট -২০২০ইং নামে এ টুর্নামেন্ট টির আয়োজন করে দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় সামাজিক সংগঠন ইপিএস স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার অর্গানাইজেশন(ইসো)

chardike-ad

প্রতি বছর ব্যাডমিন্টন প্রতিযোগিতার আয়োজন করে সংগঠনটি তারই ধারাবাহিকতায় এ বছরও আয়োজন করে ইসো’ ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০২০। খেলায় একক ও দ্বৈত দুই পর্বে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে খেলোয়াড়গণ।

একক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন পুস্পল এবং রানারআপ হয়েছেন মামুন। দ্বৈত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন মামুন ও রবিউলের টিম এবং রানারআপ হয়েছেন পুস্পল ও আনোয়ার টিম।

eswoইসো’র অফিশিয়াল স্পন্সর হানপাস রেমিট্যান্সের পক্ষ থেকে সেরা খেলোয়াড়ের পুরস্কার তুলে দেন হানপাসের কান্ট্রি ম্যানেজার স্বপন বাড়ৈ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এশিয়া কালচারাল সেন্টারে ম্যানেজার লি গুন। প্রধান অতিথি হিসেবে যোগ দেন দোংটন পুলিশ কর্মকর্তা ইয়ংহুন। তিনি খেলাটি দীর্ঘ সময় ধরে অনুষ্ঠিত হওয়াতে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে না থাকতে পেরে দুঃখ প্রকাশ করেন এবং ইসো’র সকল কার্যক্রমে পাশে থাকার আশ্বাস দিয়েছেন। পাশাপাশি কোরিয়াতে বাংলাদেশিদের সব ধরনের সহযোগিতা করতে চান এবং এত বড় আয়োজনের জন্য ইসো’কে ধন্যবাদ জানান।

আয়োজক সংগঠনটির সাধারণ সম্পাদক শাহ্ মোঃ আবু ফাজেল বলেন, আমরা নতুনদের প্রতি বছর সুযোগ দিতে চাই এবং আগামী বছর আমাদের লক্ষ্য বড় পরিসরে আয়োজন করার। তিনি সকল স্পন্সরকারী প্রতিষ্ঠান, খেলোয়াড়, দর্শক উপকমিটির সদ্যসদের প্রতি বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেন টুর্নামেন্টটি উপভোগ্য ও সফলভাবে শেষ করার জন্য।

ইসো’ ব্যাডমিন্টন টুর্নামেন্টে ২০২০ইং এ অফিশিয়াল স্পন্সর হানপাস রেমিট্যান্সের পাশাপাশি স্পন্সর হিসেবে ছিলো মিঠু মার্ট এবং সার্বিক সহযোগিতায় ছিলেন এশিয়া কালচারাল সেন্টার।