Search
Close this search box.
Search
Close this search box.

এবার বিয়ের পিঁড়িতে সৌম্য সরকার, পাত্রী খুলনার প্রিয়ন্তী

soyummoবিয়ের পিঁড়িতে বসছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকার। চলতি মাসেই সাতপাকে বাঁধা পড়ছেন তিনি। সব কিছু ঠিকঠাক, এখন শুধু মালাবদলের অপেক্ষা। তার হবু বউ খুলনার মেয়ে। বর্তমানে পড়াশোনা করছেন।

আজ বৃহস্পতিবার সৌম্য নিজেই খবরটি সাংবাদিকদের নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, ২৬ ফেব্রুয়ারি আমার গায়েহলুদ আর ২৮ ফেব্রুয়ারি বিয়ে। আমার গ্রামের বাড়ি সাতক্ষীরায় হবে অনুষ্ঠান। পাত্রী আগে থেকেই চেনা-জানা। দুই পরিবারের সম্মতিতে সংসার জীবন শুরু করছি।

chardike-ad

সৌম্যর স্বপ্নের রানীর বাড়ি পিরোজপুরে। তিনি খুলনায় বসবাস। এবার উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছেন। তার নাম প্রিয়ন্তী দেবনাথ পূজা।

বিয়ে উপলক্ষে বিসিবি থেকে ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত ছুটি নিয়েছেন সৌম্য। যে কারণে জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজের টেস্ট ম্যাচ (২২-২৬ ফেব্রুয়ারি) মিস করবেন তিনি। এ বাঁহাতি ব্যাটসম্যান বলেন, আগে থেকেই মানসিকভাবে প্রস্তুতি নিচ্ছিলাম। উপযুক্ত সময়ে লগ্ন খুঁজছিলাম। অবশেষে সেটি পেয়ে যাওয়ায় এ মাসেই বিয়ে করছি। ফলে টেস্ট ম্যাচ খেলতে পারব না। তবে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য প্রস্তুত থাকব। সুযোগ পেলে অবশ্যই খেলব।

পাকিস্তানের বিপক্ষে ১৪ সদস্যের টেস্ট স্কোয়াডে ছিলেন সৌম্য। কিন্তু খেলার সুযোগ পাননি তিনি। ম্যাচ শেষ করে গেল মঙ্গলবার দেশে ফেরেন ২৬ বছর বয়সী ক্রিকেটার। এসে পরের দিন থেকেই বিয়ের কেনাকাটায় লেগে পড়েছেন তিনি। সময়টা বেশ ব্যস্ত কাটছে তার।