Search
Close this search box.
Search
Close this search box.

কাতারে বাংলাদেশি যুবকের রহস্যজনক মৃত্যু

sured-qatarকাতারে রহস্যজনকভাবে জুবায়ের আহমেদ সুরেদ (৩০) নামে এক প্রবাসী বাংলাদেশির মৃত্যু হয়েছে। স্থানীয় সময় মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে কাতারের আল রায়হান এলাকায় নিজ বাসায় মারা যান তিনি।

chardike-ad

কাতার পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানী দোহার হামাদ হাসপাতালে পাঠিয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ এখানেই রাখা হবে।

জানা যায়, সুরেদ ৯ বছর আগে কাতারে আসেন। দেশের বাড়ি মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভুকশিমইল ইউনিয়নের ভুকশিমইল গ্রামে। বাবার নাম আব্দুল ওয়াহিদ। ৯ দিন বয়সী এক কন্যাসন্তান রয়েছে তার।

জুবায়ের আহমেদ সুরেদের একই এলাকার কাতার প্রবাসী মোহাম্মদ জীবন রহমান জানান, তিনি ৯ বছর ধরে কাতারের এক নাগরিকের বাসায় ড্রাইভার হিসেবে কাজ করছেন।

কাতার প্রবাসী তাজুল ইসলাম তাজ জানান, এক বছর আগে বিয়ে করে সম্প্রতি দেশ থেকে ছুটি কাটিয়ে আসেন সুরেদ। গত ৪ ফেব্রুয়ারি কন্যাসন্তানের বাবা হয়েছেন তিনি। নিজের সন্তানের মুখ দেখে যেতে পারলেন না।

এদিকে তার মৃত্যু সংবাদে পরিবারে শোকের ছায়া নেমে আসে। মরদেহ দ্রুত দেশে পাঠানোর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে কাতার বাংলাদেশ দূতাবাসের প্রতি অনুরোধ জানিয়েছেন তার পরিবার।