cosmetics-ad

আমিরাতে বাংলাদেশির আকস্মিক মৃত্যু

amirat-bd

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে রাউজানের সাবেক ছাত্রলীগ নেতা মোহাম্মদ জসিম উদ্দিন (৫৫) এর আকস্মিক মৃত্যু হয়েছে। শনিবার স্থানীয় সময় সকাল আটটায় আবুধাবির নিজ বাসায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন তিনি।

জসিম রাউজানের চিকদাইর ইউনিয়নের দক্ষিণ সর্তা গ্রামের মো. আবদুল আলি গোমাস্তার বাড়ির মরহুম আব্দুল হকের কনিষ্ট পুত্র। বাড়িতে তার স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ পরিবারের চার ভাই ও পাঁচ বোন আছে। তিনি ভাইদের মধ্যে সবার ছোট।

বিদেশ আসার আগে মোহাম্মদ জসিম উদ্দিন রাউজান উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। মোহাম্মদ জসিম উদ্দিন দীর্ঘদিন ধরে আবুধাবির দামান ইনসুরেন্স কোম্পানিতে কর্মরত ছিলেন।

সদা হাস্যময় জসিম উদ্দিনের মৃত্যুতে আবুধাবিতে প্রবাসী বাংলাদেশিদের মাঝে শোকের ছায়া নেমে আসে। উল্লেখ্য, করোনা মহামারি বিস্তারের সাথে সাথে প্রবাসে হার্ট অ্যাটাকে মৃত্যুর সংখ্যাও বাড়ছে। এ যাবত বেশ কয়েকজন রেমিট্যান্সযোদ্ধা হার্ট অ্যাটাকে মৃত্যুবরণ করেন।

এদিকে তার আকস্মিক মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি ইমরাদ হোসেন ইমু, সহ-সভাপতি শওকত আকবর, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন তালুকদারসহ অন্যান্য নেতারা শোক প্রকাশ করেন এবং তার শোক-সন্তুপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।