cosmetics-ad

আমিরাতে প্রবাসীদের পাশে তিন বাংলাদেশি ব্যবসায়ী

amirat-bangladeshi

সংযুক্ত আরব আমিরাতে ভোর ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত লকডাউন শিথিল করার কাজে ফিরতে শুরু করেছেন প্রবাসীরা। কর্মজীবনে কিছুটা হলেও বেড়েছে ব্যস্ততা। সড়কে চলছে গণপরিবহন। বন্ধ থাকা ছোট-বড় দোকান পাট, শপিংমল, বাণিজ্যিক প্রতিষ্ঠান ও কিছু কিছু সরকারি দফতর ইতোমধ্যে পুনরায় চালু হয়েছে।

তবে লকডাউন থাকা অবস্থায় বিপদগ্রস্ত অসহায় প্রবাসীদের পাশে এগিয়ে এসেছেন তিন বাংলাদেশি। তারা ৫০ হাজার দেরহাম (প্রায় ১১ লাখ টাকা) নগদ অর্থ সহায়তা দিয়েছেন এসব প্রবাসীদের।

এই তিন বাংলাদেশি হলেন-সংযুক্ত আরব আমিরাতে কমিনিউটি ব্যক্তিত্ব ইয়াকুব সুনিক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ ইয়াকুব সুনিক, আমিরাত বাংলাদেশ বিজনেস অ্যাসোসিয়েশনের সভাপতি জুলফিকার ওসমান ও সহ-সভাপতি হারুনুর রশিদ।

দুবাইয়ে বাংলাদেশ বিজনেস কাউন্সিল ও বাংলাদেশ বিজনেস অ্যাসোসিয়েশন আল আবিরের পক্ষ থেকে বাংলাদেশ কনস্যুলেট পরিচালিত ত্রাণ তৎপরতায়ও অংশগ্রহণ করেন এই ব্যবসায়ীরা। তারা বলেন, আমরা ক্ষতিগ্রস্ত বাঙালি ভাইদের মাঝে কিছু উপহারসামগ্রী বিতরণ করতে পেরে অত্যন্ত আনন্দিত। অতীতের ন্যায় ভবিষ্যতে আপনাদের পাশে থেকে সকল দুর্যোগের মোকাবিলা করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি।