Search
Close this search box.
Search
Close this search box.

১০ লাখে স্যামসাং মোবাইল বাংলাদেশ ফেসবুক ফ্যান সংখ্যা

samsung bangladeshসোস্যাল মিডিয়ায় ১০ লাখ ফ্যান নিয়ে ২০১৪ সাল শেষ করল স্যামসাং মোবাইল বাংলাদেশ। এ উপলক্ষে প্রতিষ্ঠানটি ফেসবুক ফ্যানদের জন্য এক প্রতিযোগিতা আয়োজন করে। এ অর্জনের মাধ্যমে স্যামসাং মোবাইল বাংলাদেশ সোস্যাল মিডিয়ায় অনুসরণ করা দেশের অন্যতম শীর্ষ মোবাইল ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

গত ১২ ডিসেম্বর ১০ লাখ ফেসবুক ফ্যান অর্জন উপলক্ষে স্যামসাং মোবাইল তাদের অফিশিয়াল ফেসবুক পেজে একটি প্রতিযোগিতার আয়োজন করে। প্রতিযোগিতাটিতে একটি নির্দিষ্ট পোস্টে ফেসবুক ফ্যানরা ২০১৪ সালে তাদের সবচেয়ে স্মরণীয় ঘটনাগুলো তুলে ধরেন। আর সবচেয়ে আকর্ষণীয় পোস্টগুলোর মধ্য থেকে লটারির মাধ্যমে বিজয়ী হিসেবে খুলনা সিটি কলেজের শিক্ষার্থী আফিফাহ আফরোজ এষাকে নির্বাচন করা হয়।

chardike-ad

স্যামসাংয়ের প্রতিযোগিতা ঘোষণার পোস্টটি দেখেছে ১৫ লাখের বেশি ফেসবুক ব্যবহারকারী ও প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ৩৯ হাজার ৯৫০ জন, যার মধ্যে ২০ হাজার ৫৫৫টি পোস্ট বৈধ হিসেবে গ্রহণ করা হয়। প্রতিটি কমেন্ট স্যামসাং মোবাইল বাংলাদেশের ফেসবুক পেজ থেকে একটি ইউনিক নম্বর পায়। আর এ ইউনিক নম্বরগুলো নিয়ে গত ২৪ ডিসেম্বর বাংলদেশে প্রথমবারের মতো ইউটিউবে লটারি সরাসরি সম্প্রচার করে প্রতিযোগিতার বিজয়ীর নাম ঘোষণা করা হয়। বিজয়ীর নাম ঘোষণা করেন স্যামসাং মোবাইল বাংলাদেশের জেনারেল ম্যানেজার হাসান মেহেদী। বিজয়ীকে নতুন বছর উপলক্ষে উপহার দেয়া হয় একটি স্যামসাং গ্যালাক্সি নোট ৪। বিজ্ঞপ্তি