Search
Close this search box.
Search
Close this search box.

আবারও বলের আঘাতে হাসপাতালে ক্রিকেটার

rohan

বল যেন জমদূতের মূর্তিতে হাজির। অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান ফিলিপ হিউজের মৃত্যুর পর নিয়মিত শোনা যাচ্ছে বলের আঘাতে ক্রিকেটার আহত হওয়ার খবর। বিষয়টি ভাবিয়ে তুলছে মানুষকে।

chardike-ad

রঞ্জি ট্রফিতে মঙ্গলবার রেলওয়ের খেলোয়াড় রোহান বোসলে বলের আঘাতে আহত হয়ে হাসপাতালে ভর্তি হন। তিনি অবশ্য আশঙ্কামুক্ত রয়েছেন। ইতিমধ্যে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন।

মঙ্গলবার চেন্নাইতে রেলওয়ের বিপক্ষে ব্যাট করছিল তামিলনাড়ু। প্রথম ইনিংসের ৬৩তম ওভারে বল করতে আসেন রেলওয়ের আশিষ যাদব। তার বলে সজোরে ব্যাট চালান তামিলনাড়ুর ব্যাটসম্যান রাজগোপাল সতীষ। ফরোয়ার্ড শর্ট লেগে ফিল্ডিং করছিলেন রেলওয়ের রোহান বোসলে। বলটি সজোরে তার ঘাড়ে আঘাত হানে। বসে পড়েন রোহান। সঙ্গে সঙ্গে স্ট্রেচারে করে তাকে অ্যাম্বুলেন্সে তোলা হয়। ভর্তি করা হয় অ্যাপোলো হাসপাতালে। তবে রোহান শঙ্কামুক্ত। মারাত্মক কোনো আঘাত পাননি তিনি।

এ বিষয়ে রেলওয়ের কোচ সৈয়দ জাকারিয়া জুফরি বলেন, ‘রোহান বেশ ভালো আছেন। সব স্ক্যান রিপোর্ট স্বাভাবিক। চিন্তার কিছু নেই। রাতে হাসপাতালে থাকর পর সকালেই তাকে ছাড়পত্র দেওয়া হবে।’

ফিলিপ হিউজের মৃত্যুর পর মাঠে যে কেউ বলের আঘাত পেলে বিষয়টি নিয়ে সবাই উদ্বিগ্ন হয়ে পড়েন। ব্যতিক্রম ছিল না রোহান বোসলের বেলায়ও। উভয় দলের খেলোয়াড়রা বেশ ত্বরিত গতিতে তাকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। অবশ্য রোহান জ্ঞান হারাননি। কিন্তু বলের আঘাত লাগায় সবাই ভয় পেয়ে যান।