Search
Close this search box.
Search
Close this search box.

সর্বোচ্চ শক্তি নিয়ে মাঠে থাকবে ছাত্রলীগ

satrolge৫ জানুয়ারি (সোমবার) আওয়ামী সরকারের ১ বছর পূর্তি উপলক্ষে রাজধানীর ১৬টি স্থানে সমাবেশ করবে দলটি। অন্যদিকে দেশের বৃহত্তর রাজনৈতিক দল বিএনপিও সমাবেশ করার সিদ্ধান্ত নিয়েছে। এ নিয়ে রাজনৈতিক অঙ্গনে উত্তপ্ত অবস্থা বিরাজ করছে। চলমান এই উত্তপ্ত পরিস্থিতিতে সর্বোচ্চ শক্তি নিয়ে রাজপথে থাকবে বলে জানিয়েছে ছাত্রলীগ।

৫ জানুয়ারিতে বিএনপির সমাবেশ প্রতিহত করতে ছাত্রলীগের কি ভূমিকা থাকবে কিনা জানতে চাইলে ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম বলেন, যে কোন অপশক্তিকে মোকাবেলায় অতীতে যেভাবে ছাত্রলীগ রাজপথে ছিল ভবিষ্যতেও ঠিক একই ভাবে রাজপথে সজাগ থাকবে।

chardike-ad

তিনি বলেন, কেবল ৫ জানুয়ারি নয়, ভবিষ্যতে যারাই দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইবে তাদেরকে প্রতিহত করবে ছাত্রলীগ।

ছাত্রলীগের এই নেতা বলেন, সারাদেশের যেখানেই বিএনপি-জামায়াত চক্র মাথা ছাড়া দিয়ে উঠার চেষ্টা করবে, সেখানেই ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের দাত ভাঙ্গা জবাব দিবে। এজন্য যত জায়গায় ছাত্রলীগকে থাকা দরকার তত জায়গায় তারা অবস্থান নিবে।

৫ জানুয়ারি ছাত্রলীগের অবস্থান কেমন থাকবে জানতে চাইলে ছাত্রলীগ সভাপতি বদিউজ্জামান সোহাগ বলেন, রাজধানীতে সমাবেশ সফল করতে ছাত্রলীগের প্রস্তুতি আছে। তিনি বলেন, আওয়ামী লীগের যে কর্মসূচি দেবে ছাত্রলীগ সেই কর্মসূচিতে স্বতস্ফুর্তভাবে অংশ নেবে।