sentbe-top

আকরাম খানকে নিয়ে কারাগারে রুবেলের বাবা-মা

rubel-happy

জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেনের সাথে শনিবার ঢাকা কেন্দ্রীয় কারাগারে দেখা করেছেন রুবেলের বাবা-মা। এ সময় তাদের সাথে ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

সূত্র জানায়, বেলা সাড়ে ১১টার দিকে তারা কারা কর্তৃপক্ষের সাথে দেখা করে রুবেলের সাথে সাক্ষাতের অনুমতি চান। পরে কারাবিধি মোতাবেক তাদেরকে সাক্ষাতের ব্যবস্থা করে কর্তৃপক্ষ। এ সময় প্রধান কারাফটকের পাশে রুবেলের সাথে প্রায় আধা ঘণ্টা কথা বলেন তারা।

কারাগারের এক কর্মকর্তা এ প্রতিবেদককে জানান, আকরাম খানসহ পরিবারের সদস্যরা দেখা করার অনুমতি চাইলে আমরা ব্যবস্থা করি। তবে তাদের সাথে কী বিষয়ে কথা হয়েছে তা তিনি জানাতে পারেননি।

উল্লেখ্য, অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির দায়ের করা ধর্ষণ মামলায় রুবেল গত বৃহস্পতিবার ঢাকার সিএমএম আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তোলার অভিযোগে মিরপুর থানায় গত ১৩ ডিসেম্বর রুবেলের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন হ্যাপি। এ মামলায় ১৫ ডিসেম্বর হাইকোর্টে হাজির হয়ে চার সপ্তাহের আগাম জামিন নেন রুবেল। আগাম জামিনের মেয়াদ শেষ হচ্ছে আগামীকাল ১২ জানুয়ারি। আইন অনুসারে বিচারিক আদালত থেকে জামিন নেয়ার জন্যই গত বৃহস্পতিবার সিএমএম আদালতে আত্মসমর্পণ করেন রুবেল।

 

sentbe-top