sentbe-top

বিতর্কিত আম্পায়ারিংয়ের প্রতিবাদে মানববন্ধন

manchainবিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে বাংলাদেশ-ভারত ম্যাচে আম্পায়ারদের নির্লজ্জ পক্ষপাতিত্বের প্রতিবাদে ও তাদের শাস্তি দাবিতে মানববন্ধন করেছে জামালপুর ও ময়মনসিংহের ক্রিকেটপ্রেমীরা।

বিতর্কিত আম্পায়ারিংয়ের মাধ্যমে বাংলাদেশ দলকে হারানো প্রতিবাদে ও আম্পায়ারের শাস্তি দাবিতে জামালপুরে মানববন্ধন করেছে ইত্যাদি ক্লাবসহ ক্রিকেট ভক্তরা। আজ শুক্রবার সকালে শহরের দয়াময়ী মোড়ে ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন ক্রিকেট ভক্ত মির্জা জিল্লুর রহমান, জাহাঙ্গীর সেলিম, মারুফ আহম্মেদ, ইকরামুল হোসেন, তারিকুল ইসলাম, আনোয়ার মুজাহিদ, হাবিবুর রহমান, মেজবাহ উদ্দিন, কাউসার আহম্মেদ, আসলাম আহম্মেদ, তেনজিন, রবিন মাহমুদ, রেহমান আরিফ, জুয়েল, সৈকত, ইমন, উজ্জল প্রমুখ। বর্ণিল সাজে দুই শতাধিক ক্রিকেট ভক্ত এ মানববন্ধনে অংশ নেন।

সুষ্ঠ তদন্তের মাধ্যমে আম্পায়ারের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে বক্তারা বলেন- আইসিসি’র বিতর্কিত আম্পায়ারিংয়ের কারণে বিশ্বকাপ ক্রিকেট কোয়ার্টার ফাইনালে বাংলাদেশ দলের পরাজয় হয়েছে। যা ক্রিকেট ভক্তরা কোনোভাবেই মেনে নিতে পারছে না। এর সমালোচনা হচ্ছে বিশ্বব্যাপী। এ ঘটনার মাধ্যমে আইসিসি প্রশ্নবিদ্ধ হয়েছে।

এদিকে, কোয়ার্টার ফাইনালের বাংলাদেশ-ভারত ম্যাচে আম্পায়ারের ভুল সিদ্ধান্তের কারণে বাংলাদেশকে হারানো ও আইসিসির পক্ষপাতমূলক আচরনের প্রতিবাদে ময়মনসিংহে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসুচী পালন ও মিছিল করেছে ক্রীড়াপ্রেমী গোষ্ঠী।

আজ দুপুরে সচেতন ক্রীড়াপ্রেমী গোষ্ঠীর ব্যানারে একদল কিশোর ও যুবক ময়মনসিংহ প্রেসক্লাবের সামনে সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত মানববন্ধন কর্মসুচী পালন করে। এ সময় বক্তারা আম্পায়ারের ভুল সিদ্ধান্তের কারণে বাংলাদেশ দলের বিপর্যয়ে তীব্র নিন্দা জ্ঞাপন ও আম্পায়ারের শাস্তির দাবি করেন। মানববন্ধন শেষে তারা মিছিল সহকারে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিলটি টাউন হলে গিয়ে শেষ হয়।

sentbe-top