Search
Close this search box.
Search
Close this search box.

মওকা নিয়ে বিপাকে ভারতীয় ক্রিকেট বোর্ড!

Moukaবিশ্বকাপ শুরুর আগে থেকেই পাকিস্তানসহ অন্যান্য ক্রিকেট দলগুলোকে খোঁচা দিয়ে তৈরি করা স্টার স্পোর্টসের ‘মওকা মওকা’ বিজ্ঞাপনটি এবার যেনো শাপে বর হয়ে দাঁড়ালো ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)- এর জন্যে।

ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে অভিযোগ করা হয়, গতকাল শুক্রবার বিকেল প্রায় ৩টা থেকে হঠাৎ করেই বিসিসিআই’র অফিসিয়াল ল্যান্ডফোনটিতে অজস্র কল আসতে শুরু করে। সে কল রিসিভ করার পরই অপরপ্রান্ত থেকে ‘মওকা মওকা’ ‘ক্যায়া হুয়া মওকা কা’ ইত্যাদি কথাবার্তা বলা হচ্ছে। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

chardike-ad

কলের পরিমাণ বাড়তে থাকায় বিসিসিআই বাধ্য হয়ে তাদের টেলিফোনের সংযোগটি বিচ্ছিন্ন করে। পরে সংশ্লিষ্ট অপারেটকে কল ট্রেস করতে বলে। কল ট্রেস করে সেখানে দেখা যায় অধিকাংশ কলই বাংলাদেশ থেকে এবং খুব সামান্য সংখ্যক কল পাকিস্তান থেকে আসছে।

বিসিসিআই আরো জানায়, সাধারণত ল্যান্ডফোনটি ম্যাচের শিডিউল এবং টিকেট সংক্রান্ত তথ্যের জন্য ব্যাবহার করা হয়। এই ফোনে দেশের বাহির থেকে ফোন দিয়ে উত্যক্ত করা এবারই প্রথম।

উল্লেখ্য, গত বৃহ:স্পতিবার বিশ্বকাপের সেমিফাইনালে স্বাগতিক অস্ট্রেলিয়ার কাছে ৯৫ রানে ধরাশয়ী হয় বর্তমান চ্যাম্পিয়ন। এবং তারপর থেকেই বিভিন্ন তীর্যক সমালোচনার সম্মুখীন হতে হচ্ছে দলটির সংশ্লিষ্ট সবাইকে।