Search
Close this search box.
Search
Close this search box.

ট্রেন চালু করে চালক উধাও

bd-trainরাজবাড়ী থেকে ফরিদপুরগামী একটি ট্রেন চালু হওয়ার মিনিট খানেক পর সামনের দিকে না যেয়ে পিছনের দিকে চলতে শুরু করে। রাজবাড়ী স্টেশন থেকে প্রায় ২৬ কিলোমিটার পিছনে পাংশা নামক জায়গার কাছে ট্রেনটির টিকিট পরীক্ষকের সাহায্যে থামানো হয়।

ট্রেনটি পিছনের দিকে চলতে থাকায় এর চালক ও সহযোগী পালিয়ে যান।

chardike-ad

রাজবাড়ী থেকে ফরিদপুরগামী “ফরিদপুর এক্সপ্রেস” নামের ট্রেনটি সকাল আটটায় রাজবাড়ী স্টেশন ছেড়ে যাওয়ার কথা ছিল। ট্রেনটির টিকিট পরীক্ষক(টিটিই) আনোয়ার হোসেন বলেছেন চালু হওয়ার কয়েক মিনিটের মধ্যে এটি সামনের দিকে না যেয়ে পিছনের দিকে যাওয়া শুরু করে।

এসময় যাত্রীরা আতঙ্কিত হয়ে চিৎকার শুরু করে যদিও যাত্রী সংখ্যা খুব কম ছিল বলে তিনি উল্লেখ করেন। মি. হোসেন বলেন তিনি ট্রেনটি থামানোর জন্য কয়েকটি ভ্যাকম খুলে বাতাস ছেড়ে দেন এতে আস্তে আস্তে ট্রেনটি থেমে যায়।

তবে ততক্ষণে ট্রেনটি রাজবাড়ী স্টেশন ছেড়ে পিছনের দিকে প্রায় ২৬ কিলোমিটার দূরে পাংশা নামক স্থানে চলে যায়। ট্রেন থামার পর তিনি এর চালক ও সহকারী চালক দুইজনকেই দেখতে পাননি বলে জানান।

এখনো পর্যন্ত তারা পলাতক রয়েছে। ঠিক কি কারণে ট্রেনটি পিছনের দিকে চলা শুরু করে এবং একই সাথে চালকদের খুঁজে পেতে সেখানে আইনি প্রক্রিয়া শুরু হয়েছে বলেও জানান মি. হোসেন।