Search
Close this search box.
Search
Close this search box.

সালমানের বিরুদ্ধে এবার নতুন অভিযোগ

salmanফের বিতর্কে সালমন খান। এবার কর ফাঁকি দেওয়ার অভিযোগ উঠেছে বলিউডের এই বিতর্কিত তারকার বিরুদ্ধে। তবে মুম্বইয়ে নয়। ইনদওর পৌরসভা সালমান ও তার বাবা সেলিম খানের বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগ এনেছেন।

প্রসঙ্গত, হিট অ্যান্ড রান মামলায় কয়েকদিন আগেই জেলের ঘানি টানা থেকে বেঁচে গেছেন সালমান। এর কদিন পেরুতেই না পেরুতেই তার বিরুদ্ধে নতুন অভিযোগ আসল।

chardike-ad

ইনদওরের ওল্ড পালাসিয়া এলাকায় সালমানদের পৈতৃক সম্পত্তি রয়েছে। সেখানেই জন্মেছিলেন তিনি। ইনদওর পৌরসভার (আইএমসি) একটি সূত্র জানিয়েছে, ২০০৬ সাল থেকে প্রায় ২৫ হাজার টাকা কর বাকি রয়েছে খান পরিবারের তরফে।

সূত্রটি আরও জানায়, ২০১৪ সালে পৌরসভার তরফে একটি নোটিশ পাঠানো হয়েছিল সালমান ও তাঁর বাবার নামে। তখন বলা হয়েছিল, প্রায় ২৩ হাজার টাকা পানির কর বাকি রয়েছে তাদের। কিন্তু এখনও পর্যন্ত কেউ তার কোনও জবাব দেয়নি বলে অভিযোগ। করের পরিমাণ এ বছর বেড়ে হয়েছে ২৫ হাজার তিনশো একুশ টাকা।

আইএমসির কমিশনার রাকেশ সিংহের কথায়, ‘‘সালমান তো আর পাঁচজন করদাতার মতোই। সেলিব্রিটি মানে তো এই নয় যে, কর ফাঁকি দিতে পারবেন। কারও যদি কর দেওয়া বাকি থাকে, তা হলে তাকে সেই টাকাটা দিতেই হবে।’’