sentbe-top

সাকিবের রেস্তোরায় প্রোটিয়া ক্রিকেট দল

sakib-restaurentক্রিকেটের পাশাপাশি একজন সফল ব্যবসায়ীও সাকিব আল হাসান। যমুনা ফিউচার পার্কে রয়েছে তার কসমেটিক্স সামগ্রির শো-রুম। একই সঙ্গে বনানীতে রয়েছে একটি রেস্তোরাও। নাম ‘সাকিবস ডাইন’। মাঝে-মধ্যেই দেখা যায়, সেই রেস্তোরায় বিভিন্ন সেলিব্রিটি আড্ডার খবর। সাকিব নিজে যখন সেখানে উপস্থিত হন, তখন আক্ষরিক অর্থেই আড্ডা জমে ওঠে।

বিদেশি ক্রিকেটাররা বাংলাদেশে এলে তাদের নিজের রেস্তোরা ঘুরিয়ে আনা যেন সাকিবের একটা শখই। এই যেমন, এবার দক্ষিণ আফ্রিকার ক্রিকেটারদের সদলবলে নিয়ে গেলেন নিজের রেস্তোরা ‘সাকিব ডাই ‘-এ। সাকিবের আমন্ত্রণে রোববার সন্ধ্যায় তার রেস্তোরায় হাজির হয়েছিল দক্ষিণ আফ্রিকা দলের ক্রিকেটাররা। ডেল স্টেইন, হাশিম আমলা, মরনে মর্কেল- কে বাদ ছিল না।

সাকিব ডাইনে নৈশ ভোজ সেরেছেন প্রোটিয়া ক্রিকোটাররা। হয়েছে জম্পেস আড্ডা। সাকিবের সঙ্গে অসাধারণ সময়গুলো আবার ফ্রেমবন্দী করে টুইটারে পোস্টও করেছেন ডেল স্টেইন। স্টেইন যে বেশ আমুদে, মজার মানুষ সেটা ইতিমধ্যে জানা গেছে তার বিভিন্ন কর্মকাণ্ডে। এবার সাকিবের রেষ্টুরেন্টে গিয়েও সেই আনন্দ, হই-হুল্লোড় তার। টুইটারেও তার দুষ্টুমি, ‘ডিনার অন দ্য কুল ক্যাট! আই মিন টাইগার! থ্যাঙ্কস বাড!’

sentbe-top