Search
Close this search box.
Search
Close this search box.

এবার তোফায়েল আহমেদকে ধাওয়া করল ইতালী প্রবাসীরা

Tofayel-ahmedফ্রান্সে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ক্ষুব্ধ প্রবাসী ও বিএনপি নেতাকর্মীদের হাতে ধাওয়া খাওয়ার পর এবার ইটালীতে ক্ষুব্ধ প্রবাসীদের ধাওয়া খেয়ে হোটেলের লবি থেকে দৌঁড়ে নিজের স্যুইট রুমে পালিয়ে গিয়ে নিজেকে রক্ষা করলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। রোববার সকাল ৯ টার দিকে ইটালীর মিলানে এঘটনা ঘটে।

ইতালীর মিলানে অনুষ্ঠিতব্য এক্সপো মিলানো-২০১৫ উপলক্ষে আয়োজিত বাংলাদেশ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদানের উদ্দেশে হোটেল লবিতে এলে আকস্মিকভাবে ক্ষুব্ধ প্রবাসী ও বিএনপি নেতাকর্মীদের ধাওয়ার মুখে পড়েন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। ধাওয়া খেয়ে লবি থেকে বিক্ষোভরত প্রবাসীদের হাত থেকে নিজেকে রক্ষা করতে অবশেষে তিনি সেখান থেকে নিজের রুমে দৌঁড়ে পালিয়ে গিয়ে নিজেকে রক্ষা করেন।

chardike-ad

এ ঘটনার পর বাণিজ্যমন্ত্রী মিলান মহানগর পুলিশের প্রহড়ায় নির্ধারিত সময়ের তিন ঘণ্টা পর এক্সপো মিলানো-২০১৫ উপস্থিত হন। এই বিক্ষোভে নেতৃত্বদেন ইউরোপ বিএনপির সিনিয়র নেতা ও সুইডেন বিএনপির সাবেক সভাপতি মহিউদ্দিন আহমেদ জিন্টু। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইতালী বিএনপির নেতা তাইফুর রহমান ছোটন, ঢালী নাসির উদ্দিন ও ব্রেসিয়া বিএনপির সভাপতি হালিম খান প্রমুখ।