Search
Close this search box.
Search
Close this search box.

সিউলে খৃস্টানদের ইসলামবিরোধী সমাবেশ

이슬람 반대 기도회

সিউল স্টেশনের পাশে ইসলাম বিরোধী সমাবেশ করেছে খৃস্টানদের সংগঠন। মুসলিম পর্যটকদের আকৃষ্ঠ করার সরকারী উদ্যাগের বিরোধিতা করে সংগঠনগুলো ইসলাম বিরোধী সমাবেশ অব্যাহত রাখার ঘোষণা দিয়েছে। গতকাল শনিবারের এই সমাবেশে প্রায় শ’খানেক খৃস্টান যোগ দেয়।

chardike-ad

সমাবেশে বক্তারা সরকার এবং প্রাদেশিক সরকারগুলো উদ্যাগের বিরোধিতা করে বলেন এর ফলে কোরিয়াতে ইসলামের প্রসারে সহযোগিতা করা হচ্ছে। বিভিন্ন শহরগুলোতেও এই ধরনের সমাবেশ করা হবে বলে বক্তারা জানান।

২০১৫ সালে প্রায় ৮লাখ মুসলিম পর্যটক কোরিয়া ভ্রমণ করেছে। কোরিয়া ভ্রমণকারী শীর্ষ দশ দেশের দুইটি ইন্দোনেশিয়া এবং মালয়েশিয়া মুসলিম দেশ। ভবিষ্যতে আরো বেশি মুসলিম কোরিয়া ভ্রমণ করবে এই প্রত্যাশায় কোরিয়ান সরকার বিভিন্ন উদ্যাগ গ্রহণ করেছে।

anti islamকোরিয়ার সরকারী ট্রেড এজেন্সি কটরা’র রিপোর্ট অনুযায়ী হালাল ফুডের বৈশ্বিক বাজার দ্রুত বৃদ্ধি পাচ্ছে এবং আগামী ২০১৮ সাল নাগাদ ১.৬২ ট্রিলিয়ন ডলারে উন্নীত হবে।

খৃস্টান সংগঠনগুলো হালাল ফুডের প্রতি কোরিয়ান সরকারের বিভিন্ন উদ্যাগের নিন্দা জানিয়ে দ্রুত বন্ধ করার দাবী জানায়।  এই ব্যাপারে কোরিয়া মুসলিম ফেডারেশনের সাথে যোগাযোগ করা হলে তারা কোন মন্তব্য করতে রাজি হননি।