Search
Close this search box.
Search
Close this search box.

হতাশা নিয়েই মাঠ ছাড়েন নেইমার

2016-06-05_5_561690কোপা আমেরিকা ফুটবলে ‘বি’ গ্রুপে ইকুয়েডরের বিপক্ষে গোলশুন্য ড্র হওয়া নিজেদের প্রথম ম্যাচটি গ্যালারিতে বসে উপবোগ করলেন ব্রাজিল তারকা নেইমার।তার সাথে ছিলেন কানাডার জনপ্রিয় সঙ্গীত শিল্পী জাস্টিন বেইবার এবং আমেরিকার জনপ্রিয় অভিনেতা ও সঙ্গীত শিল্পী জেমি ফক্স । ম্যাচটি ব্রাজিল গোলশুন্য ড্র হওয়ায় হতাশা নিয়ে মাঠ ছেড়েছেন নেইমার।
জাতীয় দলের হয়ে খেলতে ক্লাব চুক্তিপত্র নিয়ে জটিলতা থাকায় চলমান কোপা আমেরিকা টুর্নামেন্টে খেলছেন না নেইমার। মাঠে খেলতে না পারলেও, দেশের ফুটবলের প্রতি তার ভালোবাসা অফুরন্ত। তাই ইকুয়েডরের বিপক্ষে ব্রাজিলের প্রথম ম্যাচ দেখতে গ্যালারিতে হাজির হন নেইমার। ম্যাচ শুরুর ২৫ মিনিট আগেই গ্যালারিতে আসন গ্রহণ করেন তিনি।
খেলা দেখার জন্য নেইমারের সাথে গ্যালারিতে ছিলেন জাস্টিন বেইবার ও জেমি ফক্স। নেইমারের পাশে বসেই পুরো ম্যাচ উপভোগ করেন তারা। তবে আনন্দ নিয়ে ম্যাচটি শেষ করতে পারেনি নেইমার। কারণ ম্যাচটি গোলশূন্য ড্র করে ব্রাজিল।
তাই হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয়েছে নেইমারকে। ম্যাচ শেষে বেরিয়ে যাবার সময় সাংবাদিকদের নেইমার বলেন, ‘খুব অগোছালো লেগেছে দলকে। বেশ কিছু জায়গায় দলের দুর্বলতাগুলো ফুটে উঠেছে। তবে হতাশ হবার কিছুই নেই। পরের ম্যাচগুলোয় দল ভালো খেলবে। এটা আমার ও সবার প্রত্যাশা।’
আগামী বুধবার নিজেদের দ্বিতীয় ম্যাচে ব্রাজিল মুখোমুখি হবে হাইতির। এ ম্যাচে ড্র বা হেরে গেলে পরের রাউন্ডে ব্রাজিলের যাওয়াটা কঠিন হয়ে যাবে।