Search
Close this search box.
Search
Close this search box.

আগামীকাল শুরু হচ্ছে ইপিএস বাংলা ক্রিকেট টুর্ণামেন্ট

আগামীকাল শুরু হচ্ছে ইপিএস ক্রিকেট টুর্ণামেন্টের আসর। ইপিএস বাংলা কমিউনিটি আয়োজিত এই টুর্নামেন্টে ১৬টি দল অংশগ্রহণ করছে। টুর্ণামেন্টের উদ্বোধনী দিনের দুই ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন গিয়ংগি সুপার কিংস লড়বে ইয়াংজু টাইগার্সের বিরুদ্ধে এবং স্বাগতিক দল আনসান এলিভেন স্টার লড়বে কিম্পু সুপারস্টারের সাথে। কোরিয়ার বিদেশী অধ্যুষিত এলাকা আনসান সিটিতে টুর্নামেন্ট চলবে ২৩ জুলাই থেকে ৩ সেপ্টেম্বর পর্যন্ত।

chardike-ad

অংশগ্রহণকারী ১৬টি দল ৮টি গ্রুপে বিভক্ত হয়ে নকআউট পদ্ধতিতে খেলে আট গ্রুপের বিজয়ী আটদল কোয়ার্টার ফাইনালে খেলবে। কোয়ার্টার ফাইনালে বিজয়ী ৪টি দল সেমিফাইনাল ও সেমিফাইনালে উত্তীর্ণ দুটি দল চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়ে উত্তীর্ণ হবে।

উল্লেখ্য,  কোরিয়ায় ইপিএস কর্মীদের জন্য নিরলসভাবে কাজ করে যাওয়া সংগঠনটি ক্রিকেট টুর্ণামেন্ট আয়োজনের মাধ্যমে সুনাম কুড়িয়েছে।

মাঠের ঠিকানাঃ 경기도 안산시 단원구 초지동666-2 ( 초지1운동장 단원 구청 앞) ৪ নাম্বার লাইনের 조치역 নেমে ১ নাম্বার এক্সিট দিয়ে বের হয়ে একটু হাটলেই মাঠ পাবেন।
আনসান সিটির যে কোন জায়গা থেকে ট্যাক্সিতে 단원구청 বললেই নিয়ে যাবে।

বাস মাধ্যমঃ আনসান ষ্টেশনে নেমে ৫২,২৩,১২৩,১১ নাম্বার বাসের যে কোন একটাতে উঠে ৭টা স্টেশন পরে 단원구청 স্টেশনে নামলেই মাঠ দেখতে পাবেন।