Search
Close this search box.
Search
Close this search box.

৬৯ বছর বয়সে বিয়ের পিঁড়িতে আ.লীগ নেতা মিজানুর

mizanসকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ৬৯ বছর বয়সে বিয়ে করলেন টাঙ্গাইলের কালিহাতী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আওয়ামী লীগ নেতা মীর মিজানুর রহমান মিজান। বৃহস্পতিবার তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

কালিহাতী উপজেলার পাছ চিনামুড়া গ্রামের মো. শাহজাহান আলী খানের মেয়ে রাশিদা খাতুনের বিয়ের বন্ধনে আবদ্ধ হন তিনি। পাত্রের বয়স ৬৯ বছর হলেও পাত্রীর বয়স ৩৭ বছর। এ বিয়ের ঘটনাটি এখন কালিহাতীর টক অফ দ্য টাউন। সর্বত্র এখন আলোচনা ও সমালোচনা এ বিয়ে নিয়ে।

chardike-ad

বৌভাত অনুষ্ঠানে টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের সংসদ সদস্য আলহাজ মো. হাছান ইমাম খান সোহেল হাজারি, কালিহাতী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার, এফবিসিসিআই’র নির্বাচিত সদস্য ও আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক আবু নাসের, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনছার আলী বিকম, কালিহাতীর পৌর মেয়র আলী আকবর জব্বারসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

mizanকালিহাতী উপজেলা আওয়ামী লীগের নেতা মীর মিজানুর রহমান মিজান কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক হিসেবে দায়িত্ব পালন শেষে অবসর গ্রহণ করেন। বর্তমানে তিনি রাজনীতি, সমাজসেবা, মানবাধিকার কার্যক্রম ও মুক্তিযোদ্ধাদের সংগঠিত করার কাজে ব্যস্ত সময় পার করেন। বাকি জীবন সুখে কাটানোর তিনি সবার কাছে দোয়া চেয়েছেন ।