Search
Close this search box.
Search
Close this search box.

সিঙ্গাপুরে সিরাজগঞ্জবাসীর মিলনমেলা

singgapurসিঙ্গাপুরে অনুষ্ঠিত হয়ে গেল সিরাজগঞ্জবাসীর মিলনমেলা। শনিবার সিঙ্গাপুর চাইনিজ গার্ডেন সিরাজগঞ্জবাসীদের পদচারণায় মিলনমেলায় পরিণত হয়। দুপুর ১২টা থেকে প্রবাসীরা সমাবেত হতে থাকেন। অনুষ্ঠান পুরোদমে শুরু হয় দুপুর আড়াইটা থেকে। বাংলাদেশ ইনিস্টিটিউট অব মেরিন টেকনোলজি (বিআইএমটি) থেকে পাস করা সাবেক কয়েকজন প্রবাসী তরুণের উদ্যোগে আয়োজন করা হয় এ অনুষ্ঠানের।

একে অপরের সঙ্গে পরিচিত হওয়ার মধ্যদিয়ে পুনর্মিলনী অনুষ্ঠান শুরু হয়। এরপর স্বাগত বক্তব্য দেন মশিউর রহমান লিটন এবং অনুষ্ঠানটি উপস্থাপনা করেন এস এম রাশিদুল ইসলাম।

chardike-ad

মধ্যাহ্নভোজ শেষে অনুষ্ঠানে স্মৃতিচারণ করেন মো. মশিউর রহমান খান, ইঞ্জিনিয়ার কামাল হোসেন, সুমনা কামাল, পুসান খান, মো. আবু হানিফা, এস এম রাশিদুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানের উল্লেখযোগ্য অংশের মধ্যে ছিল কুইজ, কবিতা আবৃত্তি, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, খেলাধুলা ও কৌতুক।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মো. রাজীবুল আলম, মো. তাহাজ্জত হোসেন, মো. আবু হানিফা, মো. গোলাম রসুল, মো. রুহুল আমিন, মো. সাইদুর রহমান, মো. ফরিদুল ইসলাম, মো. মোস্তাফিজুর রহমান, মো. মশিউর রহমান খান, ইঞ্জিনিয়ার কামাল হোসেন, মো. ওহাব, মো. কামাল পাশা, মো. শাফি, মো. আনছারী প্রমুখ।

বিকেলের লাকি ড্র এবং পুরস্কার ঘোষণার পর এস এম রাশেদুল ইসলামের ধন্যবাদ জ্ঞাপন এবং প্রতিবছর এ রকম অনুষ্ঠান আয়োজনের প্রত্যয় নিয়ে সন্ধ্যা সাড়ে ৬টায় অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।