Search
Close this search box.
Search
Close this search box.

‘এবার এককভাবে নির্বাচন করবে জাতীয় পার্টি’

ershadজাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, এবার আর মহাজোটে নয়, জাতীয় পার্টি এককভাবে নির্বাচন করবে। এজন্য ৩০০ আসনে যাচাই-বাছাই করে প্রার্থী চূড়ান্ত করা হচ্ছে। মঙ্গলবার দুপুরে রংপুর সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

এরশাদ বলেন, আসন্ন রংপুর সিটি কর্পোরেশন (রসিক) নির্বাচনে আওয়ামী লীগ দলীয়ভাবে কোনো মেয়র প্রার্থী দেবে না বলে আশা করছি। আর প্রার্থী দিলেও আমাদের কোনো আপত্তি নেই। আমরা এ নির্বাচনে জয়ী হবো।

chardike-ad

দেশের বন্যা পরিস্থতিতে ত্রাণ বিতরণের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, সরকার কী করবে জানি না। এবারের ভয়াবহ বন্যায় জাতীয় পার্টি বানভাসি মানুষদের পাশে দাঁড়িয়েছে। আমরা সাধ্য মতো ত্রাণ দেয়ার চেষ্টা করছি।

এর আগে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করেন এরশাদ। পরে রংপুরে আসার পথে সৈয়দপুরের কামারপুকুর ইউনিয়নে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এরপর রংপুর সার্কিট হাউসে এসে পৌঁছালে দলের নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তফা, সাধারণ সম্পাদক ইয়াসির আহাম্মেদসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।