Search
Close this search box.
Search
Close this search box.

ডুয়েল ক‍্যামেরা ফোন আনলো স্যামসাং

samsungj7-plusকয়েকদিন ধরে নানা গুঞ্জনের পর ডুয়েল ক‍্যামেরার আরেকটি ফোন উন্মোচন করলো স্যামসাং। মিডরেঞ্জ ব‍্যবহারকারীদের লক্ষ‍্য করেই গ‍্যালাক্সি জে৭ প্লাস মডেলের ফোনটি আনা হয়েছে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

ফোনটির ডিজাইন জে সিরিজের অন্য মডেলেগুলোর মতই। রয়েছে মেটাল ইউনিবডি। সামনে আছে ফিঙ্গারপ্রিন্ট যুক্ত হোম বাটন। ৫.৫ ইঞ্চি সুপার অ‍্যামলয়েড ডিসপ্লে রয়েছে এতে।

chardike-ad

মিডিয়াটেক হেলিও পি২০ অক্টাকোর চিপসেটের পাশাপাশি এতে রয়েছে ৪ জিবি র‍্যাম। স্টোরেজ সুবিধা দিতে রয়েছে ৩২ জিবি ইন্টারনাল মেমোরি, চাইলে মাইক্রোএসডি কার্ড ব‍্যবহার করে মেমোরি ২৫৬ জিবি পর্যন্ত বৃদ্ধি করা যাবে।

ছবি তোলার জন্য ডিভাইসটি পিছনে রয়েছে ১৩ ও ৫ মেগাপিক্সেল ডুয়েল ক‍্যামেরা। এই ফোনটি জে সিরিজের প্রথম ডুয়েল ক‍্যামেরার ফোন। সেলফি ও ভিডিও চ‍্যাটের জন্য সামনে রয়েছে ১৬ মেগাপিক্সেল ক‍্যামেরা।

অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ‍্যান্ড্রয়েড ৭.০ নোগাট। ব‍্যাকআপ সুবিধা দিতে এতে রয়েছে ৩ হাজার ৬০০ মিলিঅ‍্যাম্পিয়ার ব‍্যাটারি।

কালো, সোনারী ও গোলাপী রঙে পাওয়া যাবে ডিভাইসটি। ডিভাইসটি মূল্য নির্ধারণ করা হয়েছে ৩৯০ মার্কিন ডলার। ১৮ সেপ্টেম্বর থেকে থাইল্যান্ডের বাজারে প্রথম বিক্রি শুরু হবে ফোনটি।