Search
Close this search box.
Search
Close this search box.

বিপিএলের সময়সূচি পরিবর্তন

bplবাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর শুরুর তারিখ পরিবর্তন করেছে বিসিবি।আগের সূচি অনুযায়ী বিপিএল শুরুর তারিখ ছিল ৩ নভেম্বর। পরিবর্তিত সূচি অনুযায়ী বিপিএল শুরু হবে ৪ নভেম্বর।

সিলেট ৪ নভেম্বর শুরু হবে বিপিএলে জমজমাট এই আসর। সিলেটের নতুন দলা সিলেট সিক্সার্সই উদ্বোধনী ম্যাচে মাঠে নামবে। প্রতিপক্ষ ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস। আজ বিসিবি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে। ১২ ডিসেম্বর মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বিপিএলের ফাইনাল।

chardike-ad

মূলত বিপিএল শুরুর নির্ধারিত তারিখ ছিল ৪ নভেম্বর। প্রতি বছরই এই তারিখে বিপিএল শুরু করা হয়। তবে এবার দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিতব্য গ্লোবাল টি-টোয়েন্টি লিগের কারণে ২ দিন এগিয়ে আনার সিদ্ধান্ত নেয় বিসিবি।

সে সিদ্ধান্ত অনুযায়ী বিপিএল শুরুর তারিখ ছিল ২ নভেম্বর। উদ্বোধনী অনুষ্ঠান করার কথা ছিল ৩১ অক্টোবর। কিন্তু দেশে জুড়ে ভয়াবহ বন্যার কারণে এবারও উদ্বোধনী অনুষ্ঠান না করার সিদ্ধান্ত নেয় বিসিবি। বরং সেই টাকায় বানভাসি মানুষের মাঝে ত্রাণ দেওয়ার সিদ্ধান্ত নেয়।এরপর মানিকগঞ্জ ও সিরাজগঞ্জে বানভাসি মানুষের মাঝে ত্রান বিতরণ করে বিসিবি।

সেই নির্ধারিত সূচি পরিবর্তন করে আবারও ৪ নভেম্বর থেকে বিপিএল শুরুর তারিখ ঘোষণা করল ক্রিকেট বোর্ড। তবে পুরনো সিদ্ধান্ত অনুযায়ী বিপিএলের পঞ্চম আসর শুরু হবে সিলেট থেকেই। সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়াম ছাড়াও এবার বিপিএল অনুষ্ঠিত হবে মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়াম এবং চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।