sentbe-top

মায়ের পাশে শায়িত হবেন আনিসুল হক

anisullঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক বনানী কবরস্থানে তার মায়ের পাশে ছোট ছেলে শারাফুল হকের কবরে শায়িত হবেন। ঢাকা উত্তর সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুন বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার নামাজে জানাজা শেষে বনানী কবরস্থানে ছোট ছেলের কবরের উপর আনিসুল হককে দাফন করা হবে।

ইতোমধ্যে আনিসুল হকের মরদেহ বহনকারী ফ্লাইট বিজি-২০২ সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছেছে। আজ দুপুরে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা রয়েছে ফ্লাইটটির। শাহজালাল বিমানবন্দর থেকে আনিসুল হকের মরদেহ নেওয়া হবে বনানীর বাসায়। সেখানে শোকসন্তপ্ত পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজনের শেষ শ্রদ্ধা জানানোর জন্য রাখা হবে।

সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য তার মরদেহ বিকালে আর্মি স্টেডিয়ামে রাখা হবে। সেখানেই আসরের নামাজের পর তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর তাকে বনানী কবরস্থানে দাফন করা হবে। এদিকে আনিসুল হককে শ্রদ্ধা জানাতে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে আর্মি স্টেডিয়ামে।

Anisulএর আগে শুক্রবার বাদ জুমা আনিসুল হকের প্রথম জানাজা লন্ডনের রিজেন্ট পার্ক সেন্ট্রাল মসজিদে অনুষ্ঠিত হয়।
জানাজায় বিপুলসংখ্যক প্রবাসী বাংলাদেশি, কমিউনিটি নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও শুভানুধ্যায়ীরা অংশ নেন। জানাজা শেষে অশ্রুসিক্ত নয়নে তারা আনিসুল হককে বিদায় জানান।

sentbe-top