sentbe-top

টি-টেন ক্রিকেটে চ্যাম্পিয়ন সাকিবের কেরালা

kerala-kingবিপিএলে মাশরাফির রংপুরের কাছে ফাইনালে হেরে শিরোপার স্বাদ পাওয়া হয়নি সাকিবের। তবে টি-টেন ক্রিকেটের প্রথম আসরেই চ্যাম্পিয়ন হয়েছে তার দল কেরালা কিংস। ফাইনালে পাঞ্জাব লিজেন্ডসকে ৮ উইকেটে হারিয়েছে তারা।

শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি পাঞ্জাবীদের। দলীয় ১৯ রানের মাথায় ওপেনার উমর আকমলকে হারায় পাঞ্জাবী লিজেন্ডস। এরপর শোয়েব মালিক ও লুক রনকি ৮৩ রানের জুটি গড়ে শুরুর ধাক্কা ভালো ভাবেই সামাল দেন।

shakibদলীয় ১০২ রানের মাথায় শোয়েব মালিক ১২ বলে ২৬ রান করে ফিরে গেলে লুক রনকিও দলীয় ১০৮ রানের মাথায় রানআউট হয়ে ফেরেন। শেষ ওভারের প্রথম বলে আউট হওয়ার আগে ৩৪ বলে ৭০ রান করেন এই কিউই ব্যাটসম্যান। শেষ পর্যন্ত নির্ধারিত ১০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১২০ রান করতে সমর্থ হয় পাঞ্জাবী লিজেন্ডস। বল হাতে ২ ওভারে ৩১ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন সাকিব।

জবাবে ব্যাট করতে নেমে স্কোর বোর্ডে কোনো রান যোগ না হতেই ওয়ালটনকে হারায় কেরালা কিংস। তবে অধিনায়ক ইয়ন মরগানের ২১ বলে ৬৩ রান ও পল স্ট্রালিংয়ের ২৩ বলে ৫২ রানের অপরাজিত ইনিংসের সুবাদে ১২ বল বাকি থাকতেই লক্ষ্যে পৌঁছে যায় কেরালা কিংস। ব্যাট হাতে সাকিবের নামার প্রয়োজন হয়নি।

sentbe-top