Search
Close this search box.
Search
Close this search box.

মৃত মাকে খেতে চান তিনি!

debraমারা গেছেন মা। পুড়িয়েও দেয়া হয়েছে। আছে শুধু চিতাভস্ম। শোকে আকুল মেয়ে ডেবরা পারসন্স এখন দাবি তুলেছেন, মায়ের সেই চিতাভস্ম খাবেন। তার শোকের এই উদ্ভট বহিঃপ্রকাশ দেখে বিস্মিত না হয়ে কি পারা যায়!

ক্রিসমাসে সেই চিতাভস্ম খেতে চান ডেবরা। ৪১ বছর বয়সী ব্রিটিশ নাগরিক ডেবরা জানিয়েছেন, মায়ের খুব কাছাকাছি থাকতে চান তিনি। সে কারণেই মায়ের চিতাভস্ম খাবেন তিনি। তার ধারণা, এভাবেই মায়ের কাছাকাছি যেতে পারবেন তিনি।

chardike-ad

এর আগে প্রতি বছর মায়ের সঙ্গে ক্রিসমাস পালন করতেন তিনি। এ বছরই প্রথম তিনি মায়ের সঙ্গ ছাড়া ক্রিসমাস কাটাবেন। মাকে প্রতি মুহূর্তে নিজের ভিতরে অনুভব করতে চান ডেবরা। মায়ের শ্বাস-প্রশ্বাসকে নিজের মধ্যে সক্রিয়ও দেখতে চান তিনি। সে কারণেই এই বিশেষ ‘ভোজের’ পরিকল্পনা।

গত মে মাসে ডেবরার মা ডোরিন ব্রাউন হঠাৎই অসুস্থ হয়ে মারা যান। অার নিজের পুত্রকে ১৯৯৬ সালে ডেবরা হারিয়েছেন। তার মা সে সময় ডেবরাকে সামলে রেখেছিলেন। মায়ের কারণেই পুত্রশোক ভুলতে পেরেছিলেন ডেবরা।

এখন মা-ও নেই। সেই শূন্যতাকে ভরাট করতে এই আজব ইচ্ছা ব্যক্ত করেছেন তিনি। তার প্রেমিকও ডেবরার এই কাজকে সমর্থন করছেন। আর তা নিয়ে মিডিয়াপাড়ায় চলছে শোরগোল।