sentbe-top

বিরাট-আনুশকার নাচের ভিডিও ভাইরাল

virat-anuskaবিয়েতে কিছুটা গোপনীয়তা রক্ষা করলেও বিবাহোত্তর সংবর্ধনায় আর কোন লুকোচুরি থাকলো না। ভারতের দিল্লির তাজ হোটেলের ডিপ্লোম্যাটিক এনক্লেভ দরবার হলে হয়ে গেল কোহলি-আনুশকার বিবাহোত্তর সংবর্ধনা। সেখানেই জমিয়ে নাচলেন নবদম্পতি। সঙ্গে নাচলেন কোহলি সতীর্থ শেখর ধাওয়ানও।

বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে পাঞ্জাবের মেয়ে আনুশকা শর্মা সেজেছেন একেবারে বাঙালি কনের বেশে। পরেছেন লাল রঙের বেনারসি, সিঁথিতে সিঁদুর, খোঁপায় ফুল আর হাতে চূড়া (চুরি)। আরও ছিল গলাভর্তি আনকাট ডায়মন্ডের চোকার ও কানে ঝুমকো। শাড়ির ডিজাইন করেছেন বাঙালি ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়।

অনুষ্ঠানে বিরাট কোহলি পরেছেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা সিল্কের কালো রঙের বন্ধ গলা শেরওয়ানি। তাতে আছে ১৮ ক্যারেটের সোনার বোতাম। সঙ্গে মানানসই সিল্কের ব্রোকেড চুড়িদার। কাঁধে স্টাইল করে রাখা পশমিনা শাল।

এদিকে নবদম্পতির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারতের এই প্রধানমন্ত্রী। মোদি ছাড়াও আমন্ত্রিতদের তালিকায় ছিলেন কপিল দেব, বীরেন্দ্র শেবাগ, যুবরাজ সিং, সুরেশ রায়না ও আশীষ নেহরা। এ ছাড়া ছিলেন অর্থমন্ত্রী অরুণ জেটলি, অ্যাক্টিং বিসিসিআই প্রেসিডেন্ট সি কে খান্না, আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লাসহ বিভিন্ন দেশের কূটনীতিকেরাও।

sentbe-top