Search
Close this search box.
Search
Close this search box.

ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিপক্ষের হামলায় প্রবাসী নিহত

ব্রাহ্মণবাড়িয়ার জেলার নবীনগর উপজেলায় প্রতিপক্ষের হামলায় দুলাল মিয়া (৪০) নামে এক প্রবাসী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৫ জন।  আজ শনিবার ভোরে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের দক্ষিণ লক্ষ্মীপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দুলাল  মনসুর আলীর ছেলে।  তিনি মালয়েশিয়ার প্রবাসী ছিলেন বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত দুই বছর আগে দক্ষিণ লক্ষ্মীপুর গ্রামের বাসিন্দা জসিম উদ্দিন খান বসু ও মুসলিম মিয়ার সমর্থকদের মধ্যে ঝগড়া হয়।  এর জের ধরেই শুক্রবার রাতে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের সূত্রপাত হয়।  পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে  ।পরদিন শনিবার ভোরে মুসলিম মিয়ার সমর্থক দুলাল তার বাড়িতে যাওয়ার পথে জসিম উদ্দিনের লোকজন তাকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় ও শরীরে আঘাত করে গুরত্বর আহত করে।  এসময় উভয়পক্ষের লোকজন আবারো সংঘর্ষে জড়িয়ে পরে।

chardike-ad

খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  গুরুত্বর আহত অবস্থায় দুলালকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।মুসলিম মিয়ার চাচাতো ভাই শরীফ উদ্দিন মুঠোফোনে আমাদের সময়কে বলেন, ‘শুক্রবার রাতে আমি ও দুলাল গ্রামের বাইরে ছিলাম।

রাত ৯টার পরে গ্রামে মারামারি হয়েছে শুনে দুলালকে নিয়ে বাড়ি যাই।  দুলালের বাড়ি আমাদের প্রতিপক্ষের বাড়ির উপর দিয়ে যেতে হয়।  রাত তিনটার দিকে দুলাল বাড়িতে যাওয়ার পথে প্রতিপক্ষের লোকজন তাকে পরিকল্পিতভাবে হত্যা করে।’নবীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।  নিহতের মরদেহ উদ্ধার করে ময়াতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।