sentbe-top

দক্ষিণ কোরিয়ায় ফ্রেন্ডস কাপ ক্রিকেট টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন ইনছন ওয়ারিয়র্স

দক্ষিণ কোরিয়ায় গতকাল রবিবার অনুষ্ঠিত ফ্রেন্ডস কাপ ক্রিকেট টুর্ণামেন্টের শিরোপা জিতেছে ইনছন ওয়ারিয়র্স। পাজু গার্লস হাইস্কুল মাঠে দক্ষিণ কোরিয়ার ইপিএস কর্মীদের সংগঠন ইপিএস কোরিয়া বাংলা কমিউনিটি (ইকেবিসি) আয়োজিত বছরের প্রথম এই টুর্ণামেন্টের ফাইনালে পাজু ক্রিকেট টিমকে হারিয়ে সেরা’র স্বীকৃতি লাভ করে ইনছন ওয়ারিয়র্স। দক্ষিণ কোরিয়াস্থ বাংলাদেশের রাষ্ট্রদূত আবিদা ইসলাম শিরোপা জয়ীদের হাতে ট্রফি তুলে দেন।

ফাইনালে অসাধারণ খেলে ম্যাচ সেরার পুরস্কার পান রবিউল। পুরো টুর্ণামেন্টে অলরাউন্ড নৈপূন্য দেখিয়ে টুর্ণামেন্টের সেরা খেলোয়াড়ের ট্রফি দখল করেন ইনছন ওয়ারিয়র্সের আনোয়ার হোসাইন মিশু। টুর্ণামেন্টের তৃতীয় স্থানের পুরষ্কার পেয়েছে বিডি রয়েলস এবং ফেয়ার প্লে এওয়ার্ড জিতেছে কিংস অব মাসক।

টুর্ণামেন্টের সেরা খেলোয়াড় আনোয়ার হোসেন মিশু

ফাইনালে প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন দক্ষিণ কোরিয়াস্থ বাংলাদেশের রাষ্ট্রদূত আবিদা ইসলাম। এছাড়া দূতাবাস কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন দূতাবাসের বাণিজ্য কাউন্সিলর মাসুদ রানা, প্রথম সচিব রুহুল আমিন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজনীতিক ও ব্যবসায়ী এম জামান সজল, এস এস ট্রাভেলসের সিইও হাসিবুল কবির হাসিব, বিশিষ্ট ব্যবসায়ী ও ফর ইউ মার্টের কর্ণধার সম্রাট রাজু হাওলাদার, ইকেবিসি’র সাবেক সভাপতি মাহাদী ইব্রাহীম, সাবেক সাধারণ সম্পাদক নুর হোসেন, উপদেষ্টা জুয়েল আহমেদ মোল্লা সহ আরো অনেকে।

টুর্ণামেন্ট সফলভাবে শেষ হওয়ায় ইপিএস কোরিয়া বাংলা কমিউনিটির সভাপতি রাফিজ রনি পাজু ফ্রেন্ডস এসোসিয়েশন, স্পন্সর, সকল টিম এবং খেলোয়াড়দের প্রতি ইকেবিসি’র পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। টুর্নামেন্টের শুরু থেকে শেষ পর্যন্ত বিশেষভাবে সহযোগিতার জন্য পাজু ফ্রেন্ডস এসোসিয়েশন এর সাবেক সভাপতি সরকার জামান নলেজ এবং ইকেবিসির সহ সভাপতি জালাল হোসেনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং পাজু ফ্রেন্ডস এসোসিয়েশন এর সভাপতি আবু মুসা দিপু ও সাধারণ সম্পাদক মির হোসেনকে ইকেবিসির পাশে থাকার জন্য ধন্যবাদ জানান।

টুর্ণামেন্টটিতে পৃষ্ঠপোষকতা করেন গ্যাঞ্জেস রেস্টুরেন্ট, আল মায়দা ফুড, এস এন ফুড, এম এস ট্রাভেলস, ওয়ার্ল্ড ট্যুরস, মিরে ট্রেডিং, এন এস টি লিংক, ইএস শিপিং, ফর ইউ মার্ট এবং ওয়ার্ল্ড সুপার স্টোর।

 

sentbe-top