cosmetics-ad

রেহামকে বিয়ে করাই ছিল সবচেয়ে বড় ভুল : ইমরান খান

imran-khan

আগামী বুধবার পাকিস্তানের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচনে এগিয়ে রয়েছেন দেশটির সাবেক ক্রিকেট তারকা ও রাজনীতিক ইমরান খান। এই নির্বাচনের আগে নিজের জীবনের সবচেয়ে বড় ভুলের ব্যাপারে কথা বলেছেন তিনি।

পাকিস্তান তেহরিক-ই ইনসাফের এই প্রধান ব্রিটিশ দৈনিক ডেইলি মেইলকে দেয়া এক স্বাক্ষাৎকারে বলেছেন, ব্রিটিশ নাগরিক ও বিবিসির সাবেক উপস্থাপিকা রেহাম খানকে বিয়ে করাই ছিল তার জীবনের সবচেয়ে বড় ভুল।

তিনি বলেন, সাধারণত আমি রেহামের ব্যাপারে কোনো কিছুই বলি না। কিন্তু আজ আমি বলবো: আমার জীবনে বেশ কিছু ভুল করেছি, কিন্তু আমার দ্বিতীয় বিয়ে করাটা ছিল সর্ববৃহৎ ভুল।

imran-khan২০১৫ সালে বিবিসির সাবেক উপস্থাপিকা রেহাম খানকে নিয়ে মাত্র ১০ মাসের ঝড়ো সংসার করেন ইমরান খান। এর আগে ব্রিটিশ বংশোদ্ভূত জেমিমা গোল্ডস্মিথকে প্রথম বিয়ে করেছিলেন সাবেক এই ক্রিকেট তারকা। পরে রেহাম খানের সঙ্গে ঘর বাঁধেন তিনি। এই ঘরে ভাঙ্গনের পর আধ্যাত্মিক পরিবারের সদস্য বুশরা মানেকাকে বিয়ের করেন ইমরান।

অত্যন্ত সংরক্ষণশীল পরিবারের এ নারী পাকিস্তানের ওয়াত্তু উপজাতির। এর আগে ইসলামাবাদের জ্যেষ্ঠ কাস্টমস কর্মকর্তা খাওয়ার ফরিদ মানেকাকে বিয়ে করেছিলেন তিনি।