sentbe-top

সৌদি আরবে আরও দুই বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

hajj-deathপবিত্র হজ পালন করতে গিয়ে আরও দুই বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু হয়েছে (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। এরা হলেন নওগা সদরের বাসিন্দা মো. আবদুর রহমান আকন্দ (৫৭) ও ময়মনসিংহ ফুলবাড়িয়া থানার কমলাপুর গ্রামের বাসিন্দা মো.আবদুল হালিম আকন্দ (৭১)। এ দুজন নিয়ে চলতি বছর পবিত্র হজ পালন করতে গিয়ে মোট পাঁচজন হজযাত্রী মারা গেলেন।

ধর্ম মন্ত্রনালয়ের অধীনে মক্কা থেকে প্রকাশিত হজ বুলেটিন সূত্রে জানা গেছে আবদুর রহমান আকন্দ ২৫ জুলাই মারা যান। তার পিলগ্রিম আইডি নাম্বার ১৪৯৪১১২ ও পাসপোর্ট নাম্বার ওসি ৯১৮৭৮২৫। তিনি এহসান এভিয়েশন হজ এজেন্সির (হজ লাইসেন্স নম্বর ১৪৯৪) মাধ্যমে গত ১৮ জুলাই সৌদি আরব যান।

আর আবদুল হালিম আকন্দ মারা যান গত ২৪ জুলাই। তার পিলগ্রিম আইডি নাম্বার ১২৪৪২১২ও পাসপোর্ট নম্বর বিআর ০৫০৯০৫৩। তিনি সানলাইন ট্রাভেলস লিমিটেড (হজ লাইসেন্স নম্বর ১২৭৭) এর মাধ্যমে গত ২০ জুলাই সৌদি পৌঁছান।

এর আগে গত ২৩ জুলাই জামালপুর জেলার সদর থানার শাহবাজপুর গ্রামের বাসিন্দা মো. আবুল কালাম আজাদ (৬০) নামে আরও এক বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু হয়। তার পাসপোর্ট নম্বর বিটি ০২৯৯৪৬৬। গত ১৮ জুলাই মানিকগঞ্জের মো. আবদুস সাত্তার (৬৯) মারা যান। তার পাসপোর্ট নম্বর বিএন ০৫৪০০০৮। গত ১৫ জুলাই নারায়ণগঞ্জের মোহাম্মদ আমির হোসেন (৫৪) মারা যান। তার পাসপোর্ট নম্বর বিআর ০৯৪৭১৩১।

সূত্র- জাগো নিউজ

sentbe-top