Search
Close this search box.
Search
Close this search box.

মাত্র ৭ মাস বয়সেই সেলিব্রেটি!

baby-chakoভার্চুয়াল দুনিয়ায় কত কিছুই তো ঘটছে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামের কল্যাণে রাতারাতি সেলিব্রেটি হয়ে যাচ্ছেন অনেকেই। ভাইরাল হয়ে যাচ্ছে কত ঘটনা, দুর্ঘটনা। এগুলো আবার কখনো ইতিবাচক প্রভাব ফেলছে, কখনো আবার নেতিবাচক প্রভাব ফেলছে।

কিছুদিন আগে একটি লেবু গড়িয়ে যাওয়ার দৃশ্য ভিডিও করে সেলিব্রেটি হয়েছিলেন মাইক সাকাসেগাওয়া। টুইটারে আপলোড করা ‘লেমন ভিডিও’ চার দিনে প্রায় ১ কোটি ভিউ হয়েছিল! তবে এবার মাত্র ৭ মাস বয়সে সেলিব্রেটি হয়েছে এক শিশু। ইনস্টাগ্রামে তার ভক্ত অনেক।

chardike-ad

‘বেবি চাকো’ নামের এই শিশুর জন্ম হয়েছিল ২০১৭ সালের ডিসেম্বরে। তার নামে রয়েছে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। কিন্তু এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় তার ভক্ত সংখ্যা ছাড়িয়েছে দেড় লাখ। জাপানের এই ‘সেলিব্রিটির’ অ্যাকাউন্টে এখন পর্যন্ত ৪০টিরও বেশি ছবি পোস্ট করা হয়েছে।

baby-chakoসম্প্রতি একটি ভিডিও পোস্ট করা হয়েছে চাকোর অ্যাকাউন্টে। যেখানে শিশুটির মাথার চুল কাটা হচ্ছে। মূলত বেবি চাকো তার মাথার চুলের জন্যই বিখ্যাত হয়েছে বলে জানা গেছে। বেবি চাকোর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের নাম ‘হেয়ার ডায়েরি’। এছাড়া শিশুটির অন্য ছবি দেখলে মনে হবে- যেন একটু ভাবুক প্রকৃতির!

বেবি চাকোর ছবিগুলো বিভিন্ন সময়ে তোলা হয়ে থাকে। কখনো বা খেলা করার সময় তোলা হয়! কখনো সে আইসক্রিম খাচ্ছে! কখনো মেতে আছে দুষ্টুমিতে। সত্যি বলতে গেলে- যে বা যারাই অ্যাকাউন্টটি চালাক না কেন, শিশুটির ছবি দেখলে সত্যিই মন ভালো হয়ে যায়।