sentbe-top

মালয়েশিয়ায় প্রবাসীদের কল্যাণে বিডি ফোনের যাত্রা

bd-phone-malaysiaমালয়েশিয়া প্রবাসীদের কল্যাণে কাজ করার অঙ্গীকার নিয়ে যাত্রা শুরু করেছে বিডি ফোন নামের একটি প্রতিষ্ঠান। ২৭ জুলাই শুক্রবার রাত ৯টায় শুরু হয় বিডি ফোনের উদ্বোধনী অনুষ্ঠান। রাজধানী কুয়ালালামপুরের হোটেল ইন্টার কন্টিনেন্টালে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- হাই কমিশনার মুহা. শহীদুল ইসলাম।

প্রবাসের মাটিতে বাংলাদেশির মালিকানায় বিডি ফোনের অগ্রযাত্রার শুভ কামনা করেন তিনি। বিডি ফোন প্রবাসীদের কল্যাণে কাজ করে যাবে এ প্রত্যাশা হাই কমিশনারের।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মালয়েশিয়া এবং বাংলাদেশ সরকারের নিবিড় দ্বিপাক্ষিক সম্পর্ক। এ সম্পর্ককে কাজে লাগিয়ে আমাদের এগিয়ে যেতে হবে।

malaysia-bdphoneএ সময় উপস্থিত ছিলেন, শ্রম কাউন্সিলর মো. সায়েদুল ইসলাম, প্রথম সচিব শ্রম মো. হেদায়েতুল ইসলাম মণ্ডল, প্রথম সচিব বাণিজ্য মো. রাজিবুল আহসান, কমিউনিটি নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন, আলহাজ মকবুল হোসেন মুকুল, রেজাউল করিম রেজা, মনিরুজ্জামান মনির, দাতু আক্তার হোসেন, রাশেদ বাদল সহ সহস্রাধিক প্রবাসী বাংলাদেশি।

সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় বিডি ফোনের অনুষ্ঠান। উদ্বোধনী অনুষ্ঠান শুরু হওয়ার আগে রাত সাড়ে ৮টায় রাজধানী কুয়ালালামপুরের হোটেল ইন্টার কন্টিনেন্টালের ভিআইপি হলে অনুষ্ঠিত হয় সংবাদ সম্মেলন।

সম্মেলনে বিডি ফোনের কার্যপরিকল্পনা তুলে ধরেন ম্যানেজিং ডিরেক্টর এবিএম নাজরুল ইসলাম। নজরুল ইসলাম বলেন, বিডি ফোন প্রবাসীদের কল্যাণে কাজ করে যাবে। পাশাশি বিডি ফোনের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে প্রবাসীদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানের সিইও দাতু জামাল উদ্দিন বিন আব্দুল হামিদ, সিটিও মোহনান সুপিয়াহ ও ব্রান্ড অ্যাম্বাসেডর ফারিহা শাহরিন, মনির দেওয়ান প্রমুখ।

সৌজন্যে- জাগো নিউজ

sentbe-top