Search
Close this search box.
Search
Close this search box.

উইন্ডিজকে ১৪৪ রানের টার্গেট দিল বাংলাদেশ

shakibতিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের ১ম ম্যাচে স্বাগতিক উইন্ডিজকে ১৪৪ রানের টার্গেট দিল বাংলাদেশ। দলের পক্ষে সর্বোচ্চ ৩৫ করেছেন মাহমুদুউল্লাহ রিয়াদ। দলীয় ১২৫ রানে তিনি কেসরিক উইলিয়ামসের বলে বোল্ড হন। ২৭ বলে ৩টি চার ও ২ ছক্কায় নিজের ইনিংস সাজান তিনি। এর আগে আন্দ্রে রাসেলের বলে ১৫ রানে বোল্ড হন আরিফুল হক।

ইনিংসের ১১তম ওভারে দলীয় ১০০ রানের দেখা পায় বাংলাদেশ। টাইগারদের রান বাড়াতে সহায়তা করেন মাহমুদউল্লাহ। তবে আগের ওভারেই কেসরিক উইলিয়ামসের বলে ১১ বলে ১৫ করে ফেরেন মুশফিকুর রহিম।

chardike-ad

sentbe-adদলীয় ৪৩ রানে দারুণ খেলতে থাকা লিটন দাশ ও সাকিব আল হাসানকে পর পর দুই বলে ফেরান কিমো পল। ৬ ওভারের ২য় বলে লিটন ও পরের বলে সাকিব আউট হন। লিটন ২১ বলে ৩ট চারে ২৪ ও সাকিব ১০ বলে ৪টি চারে ১৯ করেন।

ইনিংসের প্রথম ওভারেই তামিম ইকবাল ও সৌম্য সরকারকে হারায় বাংলাদেশ। অ্যাশলে নার্সের প্রথম বলে দিনেশ রামদিনের কাছে স্টাম্পিং হন তামিম। পরে ৪র্থ বলে বোল্ড হন সৌম্য। দু’জনেই কোনো রান করতে পারেননি।

এর আগে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে টসে হেরে ব্যাটিং পেয়েছে টাইগাররা। বাংলাদেশ সময় সকাল সাড়ে ৬টায় সেইন্ট কিটসে মুখোমুখি হয় বাংলাদেশ-উইন্ডিজ।