Search
Close this search box.
Search
Close this search box.

এশিয়া কাপ খেলা হচ্ছে না সাকিবের?

shakibবাম হাতের আঙ্গুলের ইনজুরিটা ত্রিদেশীয় সিরিজে বাধিয়ে ফেলেছিলেন সাকিব। এরপরে আর ব্যাট করা হয়নি ত্রিদেশীয় সিরিজের ফাইনাল ম্যাচে। খেলা হয়নি নিদহাস ট্রফির প্রথম ম্যাচগুলোও।

তবে এবার আঙ্গুলের ইনজুরির কারণে সাকিবের মিস হতে যাচ্ছে এশিয়া কাপও। আগামী ১৫ই সেপ্টেম্বর থেকে শুরু হতে যাচ্ছে এশিয়া কাপ। হাতে সময় প্রায় ১ মাস। কিন্তু সাকিবের আঙ্গুলের এই অস্ত্রোপাচার করলে মাঠের বাহিরে যেতে হবে দেড় থেকে দুই মাসের জন্য।

chardike-ad

বিসিবির চিকিৎসকের ভাষ্য, ‘সাকিবের বাঁ হাতের কনিষ্ঠ আঙুলের হাড় সরে গেছে। সাকিব মূলত ব্যাটিংয়ে সমস্যায় পড়ছে। নিজের সেরাটা দিয়ে ব্যাটিং করতে পারছে না। বিষয়টি বেশ কয়েকবার আমাদের জানিয়েছে। এই জন্য ওকে অস্ট্রেলিয়াতে একজন সার্জনের কাছে পাঠানো হয়েছিল। ওই ডাক্তারের তত্ত্বাবধানে ওকে একটা ইনজেকশন দেওয়া হয়। ফলে গত কয়েক মাস সে মোটামুটি ব্যথামুক্ত হয়েই খেলতে পেরেছে।’

sentbe-adএই ব্যাপারে বিসিবির চিকিৎসক আরো বলেন, কারণ এই অপারেশন হলে প্রায় দেড়-দুই মাস রিহ্যাবের জন্য দরকার পড়বে। সামনে ব্যস্ত সূচিতে সাকিব ও ম্যানেজমেন্টের সঙ্গে আলাপ করে সিদ্ধান্ত নিতে হবে। এশিয়া কাপের ব্যাপারে বলতে পারছি না। তবে অনুশীলনের সময় যদি ওর সমস্যা বেড়ে যায়, তাহলে হয়তো আমাদের এ ব্যাপারে চিন্তা করতে হবে।