Search
Close this search box.
Search
Close this search box.

মালয়েশিয়ায় তিন মাসেও পরিচয় মেলেনি বাংলাদেশি মরদেহের

malayasia-harunমালয়েশিয়ার সুঙ্গাই বুলু হাসপাতাল মর্গে ৩ মাস ধরে মো. হারুন মিয়া নামের এক বাংলাদেশির মরদেহের পরিচয় মেলেনি। অভিভাবক খুঁজে না পাওয়ায় মরদেহ দেশে পাঠানো যাচ্ছে না বলে জানিয়েছে বাংলাদেশ দূতাবাস। মো. হারুন মিয়া পাসপোর্ট নং- বিবি ০৮১১৭০৭। হারুন মিয়া নরসিংদী জেলার পলাশ থানার তালতলা গ্রামের তাজ উদ্দিনের ছেলে বলে দূতাবাস সূত্রে জানা গেছে।

মালয়েশিয়ায় বাংলাদেশ দূতাবাসের শ্রম কাউন্সিলর সায়েদুল ইসলাম বুধবার এ প্রতিবেদককে জানান, সুঙ্গাই বুলু হাসপাতাল কর্তৃপক্ষ ১ আগস্ট দূতাবাসে চিঠি দিয়ে এ বিষয়ে অবহিত করে।

chardike-ad

maleshiaচিঠিতে উল্লেখ করা হয়- গত ১৬ মে হারুন মিয়া নামের এক বাংলাদেশি মারা যান। সঠিক অভিভাবক না পাওয়াতে মরদেহ দেশে পাঠানোর ব্যবস্থা করা যাচ্ছে না। পাসপোর্টের ঠিকানা অনুযায়ী ও পাসপোর্টে উল্লিখিত ০১৭৪৯৩৯৮৬৯৫ মোবাইল নম্বরে যোগাযোগ করেও হারুন মিয়ার অবিভাবককে পাওয়া যাচ্ছে না। এছাড়া তার সঠিক ঠিকানা সংগ্রহে ৩ আগস্ট ঢাকাস্থ ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডে একটি চিঠি দেয়া হয়েছে।

হারুন মিয়ার সঠিক ঠিকানা ও অভিভাবকের খোঁজ পেলে দূতাবাসের শ্রম কাউন্সিলর মো. সায়েদুল ইসলাম মোবা: ০১২২৯০৩২৫২, শ্রম শাখার প্রথম সচিব মো. হেদায়েতুল ইসলাম মণ্ডল মোবা: ০১২২৯৪১৬১৭, শ্রম শাখার ২য় সচিব মো. ফরিদ আহমদ মোবা: ০১২৪৩১৩১৫০ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

সৌজন্যে- জাগো নিউজ