Search
Close this search box.
Search
Close this search box.

বিদেশে পাসপোর্ট উইংয়ের অর্জিত টাকার হিসাব দেয়ার সুপারিশ

বিদেশের ১৫টি মিশনের পাসপোর্ট ভিসা উইং থেকে অর্জিত টাকার হিসাব পেয়েছে সংসদীয় কমিটি। এ হিসাব প্রতিবেদন প্রতিমাসে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে জমা দেয়ার সুপারিশ করেছে কমিটি। রোববার (৫ আগস্ট) জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ২৩তম বৈঠকে এ সুপারিশ করা হয়।

কমিটির সভাপতি টিপু মুনশির সভাপতিত্বে বৈঠকে কমিটির সদস্য ও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, মো. মোজাম্মেল হোসেন, মো. ফরিদুল হক খান, আবুল কালাম আজাদ, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ফখরুল ইমাম এবং কামরুন নাহার চৌধুরী এমপি উপস্থিত ছিলেন।

chardike-ad

sentbe-adবৈঠকে র‌্যাবের শূন্যপদে দ্রুত জনবল পদায়নে মন্ত্রণালয়কে সুপারিশ করা হয়। মাদকের বিরুদ্ধে জনসচেতনতা বাড়াতে কমিটির সদস্যরা বৈঠকে গুরুত্বারোপ করেন। কমিটি মাদক বিরোধী অভিযান কার্যক্রম আরও বৃদ্ধির জন্য মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরে জনবল নিয়োগের সুপারিশ করে।

বৈঠকে জননিরাপত্তা বিভাগের সচিব, সুরক্ষাসেবা বিভাগের সচিব, মহা-পুলিশ পরিদর্শক, কোস্টগার্ডের মহাপরিচালক, আনসার ও ভিডিপির মহাপরিচালক, র‌্যাবে অতিরিক্ত মহাপরিচালকসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা ও সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সৌজন্যে- জাগো নিউজ